ব্রেকিং

x

আখাউড়ায় মহিলা ক্রীড়া উপ-কমিটি স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা করেছে

বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮ | ৮:৫০ অপরাহ্ণ | 1222 বার

আখাউড়ায় মহিলা ক্রীড়া উপ-কমিটি স্বাধীনতা দিবসের প্রস্তুতি সভা করেছে

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আজ বৃহস্প্রতিবার সন্ধ্যায় মহিলা ক্রীড়া উপ-কমিটির প্রস্তুতি সভা হয়েছে। উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী এডভোকেট উম্মে শবনব মোস্তারী মৌসুমীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, উপজেলা ভাইস-চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী মারুফা ইসমাইল বকুল, ছালেহা আরিফ নাছরীন, নাছরীন নবী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার, নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী শিক্ষিকা কাজী স্বপ্ন সিফাত সাফিয়া, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নার্গিস আক্তার ও মিলি আক্তার প্রমুখ।


mow-2


উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী এডভোকেট উম্মে শবনম মোস্তারী মৌসুমী জানান, ২০১৭ সাল থেকে স্বাধীনতা দিবসে এলাকার মহিলাদের জন্য খেলাধুলার ব্যবস্থা চালু হয়। এর আগে মহিলাদের এমন ব্যবস্থা ছিল না। এবার এলাকার মহিলাদের জন্য বালিশ খেলার আয়োজন থাকবে এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী মহিলা ও তাদের স্ত্রীরা দৌড় প্রতিযোগীতায় অংশ গ্রহন করবে। অংশগ্রহনকারী সবার জন্যই শান্তনা পুরস্কার থাকবে বলেও তিনি জানান।

mow-3

sal

প্রস্তুত সভা শেষে আখাউড়া শহরের একটি রেষ্টুরেন্টে মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী সকলকে নিয়ে একসাথে খাবার খাচ্ছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!