ব্রেকিং

x

আখাউড়ায় মহান বিজয় দিবসে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা সভা

রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১১:৪৭ পূর্বাহ্ণ | 811 বার

আখাউড়ায় মহান বিজয় দিবসে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা সভা

আজ ১৬ ডিসেম্বর রোববার মহান বিজয় দিবস উপলক্ষে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠান, মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা সভা হয়েছে।


আজ সকাল ৯টায় উপজেলা পরিষদ মাঠে মনোমুগ্ধকর কুচকাওয়াজ অনুষ্ঠান হয়।  আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কুচকাওয়াজে সালাম গ্রহন করেন।


এসময় উপস্থিত ছিলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন প্রমুখ।

মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিএনএসএস, স্কাউট, গার্ল-ইন-স্কাউট, কাব, স্কুল-কলেজ, মাদ্রসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগদান করে।

কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ মাঠে বীরমুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধণা দেয়া হয়। পরে বীরমুক্তিযোদ্ধা জামসেদ আহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার, সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন, পিয়ারা বেগম পিওনা ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ।

সকাল ১১টায়  উপজেলা পরিষদ মাঠে স্কুল, কলেজ, মাদ্রাসা বিএনএসএস, স্কাউট, গার্ল-ইন-স্কাউট, কাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের শারিরিক কসরত প্রদর্শণী।

এর আগে সকাল ৮টায় বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মো: মোস্তফা কামালের কবরে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করা হয়। সোয়া ৮টায় গঙ্গাসাগর গণকবরে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!