ব্রেকিং

x

আখাউড়ায় মনোমুগ্ধকর পবিবেশে বনভোজন ও দুই এসিল্যান্ডের বিদায় সংবর্ধনা

রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ | ৯:৩৪ অপরাহ্ণ | 150 বার

আখাউড়ায় মনোমুগ্ধকর পবিবেশে বনভোজন ও দুই এসিল্যান্ডের বিদায় সংবর্ধনা
akhauranews.com

আখাউড়ায় বিএসবি উদ্যোগে বনভোজন ও উপজেলার দুই এসিল্যান্ড জেসমিন সুলতানা ও শরীফুল হকের বিদায় অনুষ্ঠান হয়েছে। গতকাল শনিবার দিনব্যাপী উপজেলার চরনারায়নপুর বিএসবি ফিশারিজ এন্ড এগ্রো প্রজেক্টে অত্যন্ত মনোমুগ্ধকর পরিবেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত বনভোজন ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াৎ হোসেন নয়নসহ উপজেলা প্রশাসন ও শীর্ষ নেতৃবৃন্দরা।


অনুষ্ঠানে আখাউড়া উপজেলার সাবেক সহকারী কমিশনার ভুমি ও বর্তমান ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা পপি ও স্কলাশিপ প্রাপ্ত আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি এ, কে,এম শরীফুল হককে মনোমুগ্ধকর এক পরিবেশে বিদায় সংবর্ধনা দেয়া হয়। উপজেলা প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা জেসমিন সুলতানা ও শরীফুল হককে ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করেন। পরে অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!