ব্রেকিং

x

আখাউড়ায় মনিয়ন্দ স্কুলের নতুন ভবন উদ্বোধন করলেন আইনমন্ত্রী

শুক্রবার, ০৬ জুলাই ২০১৮ | ২:৩২ অপরাহ্ণ | 1319 বার

আখাউড়ায় মনিয়ন্দ স্কুলের নতুন ভবন উদ্বোধন করলেন আইনমন্ত্রী

আজ শুক্রবার সকালে আখাউড়া মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমি ভবন উদ্বোধন করেছেন দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি।

মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় আইনমন্ত্রী বলেন এলাকার স্কুল কলেজ, ধমীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রীজসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অব্যহত রয়েছে। এই উন্নয়ন কার্যক্রম চলমান থাকবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহন করেছে। আমরা চাই দেশের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী হয়ে গড়ে উঠবে।


একাডেমি ভবন উদ্বোধন শেষে মন্ত্রী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, বিএনপি জামায়াতের কুচক্রী মহল রাজনৈতিক ভাবে দেউলিয়া হওয়ার পর বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ রাখার জন্য কোটা আন্দোলনের নামে গন্ডগোল সৃষ্টি করছে।

আইনমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যখন বলেছেন কোটা পদ্ধতির সংস্কার করা হবেই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কথার গড় খেলাপ করেন না।
তিনি আরো বলেন, কোটা সংস্কার করার একটি পদ্ধতি আছে। সেই পদ্ধতি শেষ করার পরই সংস্কার করা যাবে তাই তাদের ধৈর্য রাখতে হবে বলে আইনমন্ত্রী বলেছেন।
উদ্বোধনী সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, মন্ত্রীর পিও শফিকুল ইসলাম সোহাগ, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজিল শাহ, সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ, মোগড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু কাউছার ভুইয়া, যুবলীগ নেতা ইকবাল হোসেন ও রিয়াদ চৌধুরী প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!