ব্রেকিং

x

আখাউড়ায় মনির চেয়ারম্যান লাঞ্ছিত ঘটনায় মোগড়া বাজারে পুলিশ মোতায়েন। এলাকা থমথমে

রবিবার, ১৮ মার্চ ২০১৮ | ৪:১৮ অপরাহ্ণ | 2574 বার

আখাউড়ায় মনির চেয়ারম্যান লাঞ্ছিত ঘটনায় মোগড়া বাজারে পুলিশ মোতায়েন। এলাকা থমথমে

আখাউড়ায় মনির চেয়ারম্যান লাঞ্ছিত হওয়ার ঘটনায় এলাকায় এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে মোগড়া বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এই ঘটনায় এখনো থানায় মামলা দায়ের করা হয়নি।


খোজ নিয়ে জানাগেছে, মনির হোসেন চেয়ারম্যান লাঞ্ছিত হওয়ার পর মোগড়া বাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে মোগড়া বাজার এলাকায় পুলিশ মোতায়েন করা হয়। গতকাল শনিবার মোগড়া বাজার পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, এ এস পি সার্কেল আব্দুল করিম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, ওসি (তদন্ত ) মোহাম্মদ আরিফুল আমীনসহ প্রশাসনের কিছু কর্মকর্তা।


খোজ নিয়ে আরো জানাগেছে, ইউনিয়ন চেয়ারম্যান মনির হোসেন লাঞ্ছিত হওয়ার পর মোগড়া ইউনিয়নে গতকাল সন্ধ্যায় উত্তেজনা ছড়িয়ে পড়ে, আজ রোববার ইউনিয়নবাসী মোগড়া বাজারে জমায়েত হয়ে জরুরী বৈঠকের সীদ্ধান্তো নিয়েছিল কিন্তু পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ পুলিশ কর্মকর্তারা মনির চেয়ারম্যানের সাথে দেখা করার পর এই সীদ্ধান্ত স্থগিত করা হয় বলেও জানাগেছে।

মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মনির হোসেন বলেছেন, আমি কখনো কারো বিরুদ্ধে থানায় মামলা দায়ের করিনি এবং আওয়ামীলীগ কার্যালয়ের ঘটনায়ও কারো বিরুদ্ধে মামলা মোকদ্দামা করার ইচ্ছে আমার নেই। আমার নেতা আইনমন্ত্রী মহোদয় ঘটনা জেনেছেন, তিনি যে সীদ্ধান্ত নিবেন তাতেই আমি সন্তোষ্ট থাকবো।

এ ব্যপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে মোগড়া বাজারে শনিবার সন্ধ্যা থেকেই পুলিশ মোতায়েন রয়েছে তবে মনির চেয়ারম্যান থানায় কোন অভিযোগ দায়ের করেনি বলেও তিনি জানান।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানান, পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে মোগড়া বাজার পরিদর্শনসহ মনির চেয়ারম্যানের সাথে কথা বলে এসেছেন তিনি। মোগড়া বাজার এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।  উত্তেজনাকর পরিস্থিতিও নেই।

উল্লেখ্য যে গতকাল শনিবার বিকাল ৫টায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠানের শুরুতে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান মনির হোসেন লাঞ্ছিত হয়। পরে পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। ঘটনার পর মোগড়া বাজারে উত্তেজনা ছড়িযে পড়লে পুলিশ মোতায়েন করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!