ব্রেকিং

x

আখাউড়ায় মধ্যরাতে মুমূর্ষু রোগীকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন মেয়র

বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০ | ১০:২৭ পূর্বাহ্ণ | 764 বার

আখাউড়ায় মধ্যরাতে মুমূর্ষু রোগীকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন মেয়র
ayesha_furniture

মধ্যরাতে মুমূর্ষু রোগীকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।গতকাল বুধবার দিবাগত রাতে ১২টায় ব্রাহ্মণবাড়িয়ার একটি বেসরকারী হাসপাতালে ছুটে গিয়ে আখাউড়া পৌরসভার রাধানগর ঘোষপাড়ার দুলাল ঘোষের অসুস্থ্য স্ত্রীকে রক্ত দিয়েছেন তিনি।


দুলাল ঘোষ জানায়, তিনি বুধবার রাতে অসুস্থ্য অবস্থায় সন্তান সম্ভাব্য স্ত্রীকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পুরাতন মিশন হাসপাতালে যান। রাত ১১টায় হঠাৎ চিকিৎসক জানায় রোগীর এক ব্যাগ রক্তের প্রয়োজন। এতো রাতে রক্ত কোথায় পাওয়া যাবে, দু:শ্চিন্তায় পড়ে যান তিনি। পরে আত্মীয়র প্রধান সমন্বয়ক সমীর চক্রবর্তীকে বিষয়টি জানালে তিনি আখাউড়া পৌরসভার মেযর জানান। এই কথা শুনে মেয়র নিজেই ব্রাহ্মণবাড়িয়া ছুটে যান রক্ত দেয়ার জন্য। করোনা পরিস্থিতিতে এতো রাতে তার অসুস্থ্য স্ত্রীকে রক্ত দিয়ে সহায়তা করায় দুলাল ঘোষ মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আরও পড়ুন: আখাউড়ায় করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু, উপজেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৪ জন

রক্ত দেয়ার সময় আরো উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন, আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, ছাত্রলীগের হৃদয় ঘোষ, সাইদুল ইসলাম,সুদীপ্ত সাহা, সাব্বির হোসেন জিকু ও পিয়াস দেব প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!