ব্রেকিং

x

আখাউড়ায় মডেল মসজিদ নির্মান কাজের শুভ উদ্বোধন করলেন আইনমন্ত্রী

শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ | ২:৩৯ অপরাহ্ণ | 1053 বার

akhauranews.com

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল উপজেলায় ৫৬০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন করার উদ্যোগ নিয়েছেন। আজ আখাউড়ায় প্রথম মসজিদটির নির্মান কাজের উদ্বোধনের মধ্য দিয়ে ৫৬০টি মসজিদ নির্মান কাজের যাত্রা শুরু হল।


আজ শুক্রবার সকাল ১১টায় আখাউড়া মডেল মসজিদ নির্মান কাজের শুভ উদ্বোধন কালে আইনমন্ত্রী এ কথা বলেন।


আইনমন্ত্রী আরো বলেন, এই মসজিদটা যেন ঠিকমত হয়, এই কাজের দায়িত্ব আপনারা সকলের। সকলে দোয়া করবেন আমরা যারা এখানে আছি সকলে এই মসজিদে যেন এক জুম্মা নামাজ পড়তে পারি।

মসজিদ নির্মান কাজের ঠিকাদারদের উদ্দেশ্যে আইনমন্ত্রী বলেন, আপনারা সঠিক ভাবে কাজ করবেন, এখানে কেউ বিরক্ত করবে না। আপনারা যদি সঠিকভাবে কাজ না করেন তাহলে আমার নিকট নালিশ যাবে।

আইনমন্ত্রী বলেন, আমি যতদিন আছি কসবা আখাউড়ার উন্নয়নের ধারা অব্যহত থাকবে। উন্নয়নের শরীক হয়ে আপনাদের পাশে থাকবো।

আইনমন্ত্রী আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ২০২১ সালের পরিকল্পনা দিয়ে আমরা মধ্য আয়ের দেশ হবো, ২০৪১ সালে আমরা উন্নত দেশ হোব। এই পরিকল্পনাগুলো বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন । জননেত্রী শেখ হাসিনা আাজকে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসাবে সারাবিশ্বে পরিচিত করেছিলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি ও জামায়াতের দোসররা বাংলাদেশকে ভিক্ষুকের দেশে পরিণত করার চেষ্টা করেছিল, একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল। এই ধ্বংসস্তুপ থেকে বিএনপির ২০০১-২০০৬ সালের লুটপাটের অবস্থান থেকে আজকে সারা বিশ্বের ৫টি অত্যন্ত উন্নয়নমুখী দেশ হিসাবে বাংলাদেশকে পরিচিত করেছেন জননেত্রী শেখ হাসিনা।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এখন উন্নয়নের রেল গাড়িতে উঠেছি, আমাদের এই রেলগাড়ি যতক্ষণ না পর্যন্ত বাংলাদেশ সারাবিশ্বে উন্নত দেশ হিসাবে পরিচিত হবে ততক্ষণ পর্যন্ত সেই রেলগাড়ি করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবো।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাসেদুল কাউছার জীবন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, আওয়ামীলীগ নেতা মো: নুরুল হক ভুইয়া, সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈয়দ তানজিল শাহ তচ্ছন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!