ব্রেকিং

x

আখাউড়ায় মজিববর্ষের উপহার: প্রথম পর্যায়ে ৪৫ পরিবারকে জমি ও ঘর প্রদান

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১ | ৯:৫৫ অপরাহ্ণ | 269 বার

আখাউড়ায় মজিববর্ষের উপহার: প্রথম পর্যায়ে ৪৫ পরিবারকে জমি ও ঘর প্রদান

নুরুন্নবী ভুইয়া:
মুজিববর্ষ উপলক্ষে আখাউড়ায় প্রথম পর্যায়ে ভুমিহীন ও গৃহহীন ৪৫টি পরিবারকে দ্বি-কক্ষবিশিষ্ঠ নবনির্মিত সেমিপাকা ঘরসহ জমি করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আখাউড়া উপজেলায় সংযুক্ত হয়ে আগামী শনিবার সকালে জমি ও ঘর প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর-এ-আলম এই তথ্য নিশ্চিত করেন।



উপজেলা প্রশাসন জানায়, ‘দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ মর্মে প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে আশ্রয়-২ প্রকল্পের আওতায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের মাধ্যমে আখাউড়া উপজেলায় সকল গৃহহীন ও ভুমিহীন পরিবারের তালিকা প্রণয়ন করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের চরনারায়নপুর গ্রামে ৪৫টি পরিবারকে ৪৫টি দ্বি-কক্ষবিশিষ্ঠ নতুন সেমিপাকা ঘরসহ জমি করা প্রদান করা হয়েছে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুর-এ-আলম জানান, সারাদেশের ন্যায় আখাউড়ায় প্রথম পর্যায়ে ৪৫টি পরিবারের জন্য গৃহ নির্মান ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। আগামী ২৩ জানুয়ারী শনিবার সকাল ৯টায় উপকারভোগী এইসব পরিবারের নিকট গৃহ হস্তান্তরের কার্যক্রম ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো জানান, এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এ বি এম আজাদসহ সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, উপকারভোগী, আখাউড়া উপজেলার কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!