ব্রেকিং

x

আখাউড়ায় মঙ্গলবার লেডিস ক্লাবের পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রবিবার, ২৯ জুলাই ২০১৮ | ১০:৫৪ অপরাহ্ণ | 856 বার

আখাউড়ায় মঙ্গলবার লেডিস ক্লাবের পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আগামী মঙ্গলবার সন্ধ্যায় আখাউড়ায় মহিলা ক্রীড়া সংস্থা ও লেডিস ক্লাবের উদ্যোগে পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। আজ রোববার সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উপজেলা লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার প্রস্তুতি সভায় এই সীদ্ধান্ত হয়েছে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমির কৃতি শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত পরিবেশন করবে। উপজেলা লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় লেডিস ক্লাবের কার্যকরী পরিষদের আংশিক কমিটি ঘোষনা করা হয়। নিয়ম অনুযায়ী লেডিস ক্লাবের সভাপতি হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রী আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী, সাধারন সম্পাদক হয়েছেন উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা। সহ-সভাপতি করা হয়েছে পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএমের স্ত্রীকে। পরবর্তীতে বাকী পদগুলো পুরণ করে একটি পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে বলেও প্রস্তুতি সভায় সীদ্ধান্ত হয়। সভায় আরো সীদ্ধান্ত হয়,  লেডিস ক্লাব ও মহিলা ক্রীড়া সংস্থার সদস্যদের যোগব্যায়াম করানোসহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা মহিলা ক্রীড়া সংস্থ্যা ও লেডিস ক্লাব শোক সভা করবে।

প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মৌসুমী আক্তার, শিক্ষক নেত্রী জান্নাতুল ফেরদৌসী, বিএনপির সভানেত্রী মারুফা ইসমাইল বকুল, শিক্ষিকা স্বপ্না সিফাত, ভূমি সহকারী কর্মকর্তা নাজনীন সুলতানা প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!