ব্রেকিং

x

আখাউড়ায় ভয়েস অফ রাইটসের ঈদ বস্ত্র বিতরণ

বৃহস্পতিবার, ১৪ জুন ২০১৮ | ৪:১৩ অপরাহ্ণ | 971 বার

আখাউড়ায় ভয়েস অফ রাইটসের ঈদ বস্ত্র বিতরণ

আখাউড়ায় ভয়েস অফ রাইটস শতাধিক পথ শিশু ও অসহায় হত দরিদ্র নারী পুরুষের মাঝে ঈদ পোষাক বিতরণ করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ভয়েস অফ রাইটস আয়োজিত ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোশারফ হোসেন তরফদার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ফোরকান আহাম্মদ খলিফা ও সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু।


d

সবার জন্য ঈদ আনন্দ-২০১৮ নামে ভয়েস অফ রাইটসের এই ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেছেন, সমাজের অসহায়, দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছে ভয়েস অফ রাইটস। এই মহতি উদ্যোগের জন্য ভয়েস অফ রাইটসের প্রশংসা করেছেন তিনি।

c

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিশেষ অতিথি আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ উপস্থিত বিশেষ অতিথিরা শতাধিক পথ শিশু ও হত দরিদ্র মানুষের হাতে ঈদ বস্ত্র তুলে দেন।

ভয়েস অফ রাইটসের কেন্দ্রীয় কমিটির সভাপতি আদনান রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভয়েস অফ রাইটসের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক রিফাত হাসান, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, ছাত্রলীগ নেতা সাখাওয়াত হোসেন নয়ন, শাহাবুদ্দিন বেগ শাপলু, সাংবাদিক মোজাম্মেল ভুইয়া।

সবার জন্য ঈদ আনন্দ-২০১৮ আখাউড়ার উদ্যোক্তা ছিল আতিকুর রহমান, হাসান খলিফা, মেহেদি হাসান, ইনজামুল হোসেন, পিয়াস দেব, হৃদয় ঘোষ, হৃদয় সাহা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!