ব্রেকিং

x

আখাউড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫ দোকান ভষ্মিভুত। ক্ষয়ক্ষতি ১০ লাখ

শুক্রবার, ১১ মে ২০১৮ | ৪:৪০ অপরাহ্ণ | 1454 বার

আখাউড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৫ দোকান ভষ্মিভুত। ক্ষয়ক্ষতি ১০ লাখ

গতকাল বৃহস্প্রতিবার দিবাগত রাতে আখাউড়া কর্ণেল বাজারে এক ভয়াবহ  অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।  আগুনে ভুষ্মিভূত হয়েছে বাজারের ৫টি দোকান।


এদিকে আজ সকালে ঘটনাস্থল পরির্দশন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


জানাগেছে,  গতকাল বৃহস্প্রতিবার দিবাগত অনুমান সাড়ে ১১টার দিকে জাকির মিয়ার মিষ্টির কারখানায় আগুন লেগে যায় পরে এই আগুন ছড়িয়ে পড়ে পাশের আরো ৪ দোকানে। খবর পেয়ে আখাউড়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রন করলেও ততক্ষণে আগুনে ভষ্মিভূত হয়ে যায় ৫টি দোকান। এতে দোকান মালিকদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

এদিকে ক্ষতিগ্রস্থ ৫ দোকান মালিক জাকির হোসেন, বাবুল মিয়া, জামির হোসেন, কামাল মিয়া ও টুকেল মিয়া জানায় তাদের কমপক্ষে ১০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে গেছে। তবে  এই আগুনের সুত্রপাত কি ভাবে হল কেউ বলতে পারেনি।

এদিকে খবর পেয়ে সকালে কর্নেলবাজার আগুনে ক্ষতিগ্রস্থ এলাকা পরির্দশন করেছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আগুনে ভষ্মিভুত দোকানের জায়গাগুলো ঘুরে দেখেন এবং ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের সাথে কথা বলেন । পরে তিনি দোকান মালিকদের যতটুকু সম্ভব সরকারী ভাবে সহযোগীতার আশ্ব্যাস দেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!