ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ৩ মাদকসেবীর কারাদন্ড

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ | ৬:৫৮ অপরাহ্ণ | 819 বার

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ৩ মাদকসেবীর কারাদন্ড

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে আমিনুল ইসলাম মমিন (৩৭), মো: আরিফ খান (৩৩) ও মো: নুর নবী (২৪) নামে তিন মাদকসেবীকে কারাদন্ড দেয়া হয়েছে। গতকাল বুধবার রাতে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে আখাউড়া খড়মপুর মাজার এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আখাউড়া থানা পুলিশের সহযোগীতায়  এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান।


জানাগেছে, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে আখাউড়া থানা পুলিশের সহযোগীতায় আখাউড়া খড়মপুর মাজার এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশী কার্যক্রম চলে। তল্লাশি ও অভিযানের সময়  ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার ফুলবাড়িয়া গ্রামের আজিজুল হকের পুত্র মো: নুরনবী, পিরোজপুর জেলার ধানিসেফা থানার ফুলঝুড়ি গ্রামের হাবিব খার পুত্র  মো: আরিফ খা এবং  ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার লালপুর গ্রামের আমিনুল ইসলাম মমিনকে ভ্রাম্যমান আদালত আটক করে। নিজ হেফাজতে মাদক বহন ও সেবন করার অপরাধে স্বীকারোক্তির ভিত্তিতে তাদেরকে আজ বৃহস্প্রতিবার ১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।


সাধারণ জনগনের অভিপ্রায় অনুযায়ী প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!