ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ৫ মাদক ব্যবসায়ির কারাদন্ড

মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ২০২০ | ১১:২৩ অপরাহ্ণ | 1147 বার

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ৫ মাদক ব্যবসায়ির কারাদন্ড
akhauranews.com

আজ মঙ্গলবার রাতে আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় মাদকদ্রব্য রাখার দায়ে ৫ মাদকসেবী ও ব্যবসায়িকে কারাদন্ড দেয়া হয়েছে। ভৈরব র‌্যাবের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা।

জানাগেছে, আজ রাত ৮টায় আখাউড়া পৌরসভার মসজিদ পাড়া রেলওয়ে কলোনীতে (মেথরপট্টি) র‌্যাব সদস্যদের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ২০০০ লিটার চোলাই মদসহ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বরিশল গ্রামের জাহাঙ্গীর মিয়া (৫৫), মো: আব্দুল আওয়াল (৪৭), কোড়াবাড়ী গ্রামের আলমগীর মিয়া, আখাউড়া রেলওয়ে পূর্ব কলোনীর নজরুল ইসলাম (৫৫) ও ভৈরব পঞ্চবটির রুবেল মিয়া (৩৫)কে আটক করা হয়।


নিজ হেফাজতে মাদক চোলাই মদ রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত আলমগীর মিয়াকে ৭ দিনের কারাদন্ড দিয়েছে ও ২ হাজার টাকা জরিমানা করেছে। বাকী ৪জনের প্রত্যেককে ৬ মাসের কারাদন্ড ও ২ হাজার টাকা করে জরিমানা করেছে। অনাদায়ে প্রত্যেককে আরো ৭দিন জেল দেয়া হয়।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, আখাউড়াকে মাদকমুক্ত করতে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যহত থাকবে।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com