ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকসেবীর কারাদন্ড

রবিবার, ২৯ জুলাই ২০১৮ | ১০:১৬ অপরাহ্ণ | 1447 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৮ মাদকসেবীর কারাদন্ড
উপরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত। নিচে দন্ডপ্রাপ্ত ৮ মাদকসেবী

আজ রোববার সন্ধ্যায় আখাউড়া পৌরসভার দুর্গাপুর এলাকায় মাদক বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে ভৈরব র‌্যাবের সহযোগীতায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় নিজ হেফাজতে গাজা রাখা ও সেবনের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ধারা ৯ (৩) লংঘণ করায় একই আইনের ২২(খ) ধারা মোতাবেক ৮জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।


কারাদন্ড প্রাপ্তরা হল মোঃ মঞ্জিল হোসেন(২৮), মোঃ কামাল হোসেন(৪৫), মোঃ আবুল হেসেন(২৫), মোঃ ইমরান(২৫), মোঃ জুম্মন হোসেন(২২) মোঃ নিরব(২০), মোঃ আসাদুজ্জামান নুরইসলাম(১৯) ও মোঃ নুরু ইসলাম(২২)।


জানাগেছে, ভ্রাম্যমান আদালত ও অভিযানে সহায়তাকারী আপামর সাধারণ জনতা তাৎক্ষনিক সাজা দেয়ায় ভ্রাম্যমান আদালতের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সবসময় এ ধরণের কার্যক্রম চালানোর জোর দাবী করেন উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট। ভ্রাম্যমান আদালত ও অভিযান পরিচালনার সময় এলাকার কয়েকশ সাধারণ মানুষ, ভৈরব র্যাাব ক্যাম্পের সহকারী পরিচালক চন্দন দেবনাথ ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান বলেন, আখাউড়া পৌরসভার দূর্গাপুর রেললাইন এলাকায় বিকালে মাদকেবর সাথে জড়িতরা গাজা সেবন করা থেকে শুরু করে এলাকার বাড়ীঘরে চুরিসহ নানারকম অপরাধ করছে মর্মে অভিযোগ ছিল। অভিযোগের ভিত্তিতে আজকে ৮জনকে শাস্তি দেয়া হয়।। সাধারণ জনগনের অভিপ্রায় অনুযায়ী উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!