ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদক ব্যবসায়ির কারাদন্ড

মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ১২:২৫ পূর্বাহ্ণ | 671 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদক ব্যবসায়ির কারাদন্ড
akhauranews.com

আজ সোমবার সন্ধ্যায় আখাউড়ায় পৃথক দুইটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় মাদকদ্রব্য রাখার দায়ে দুই মহিলাসহ ৫ মাদক ব্যবসায়িকে কারাদন্ড দেয়া হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা এবং উপজেলা সহকারী কমিশনার ভুমি নাজমুল হাসান।


জানাগেছে, আজ সন্ধ্যা ৬টার পর আখাউড়া পৌরসভার খড়মপুর গ্রামে ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ৪ কেজি গাজাসহ খোদেজা বেগম (২৫), সাহেরা খাতুন (৫০), এলহাম মিয়া (৪৫), ইউনুছ বেপারী (৫৯) ও মো: হীরা মিয়া (২৯)কে আটক করা হয়।


নিজ হেফাজতে মাদক (গাজা) রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত খোদেজা বেগমকে ১ বছর, সাহেরা খাতুনকে ৬ মাস, এলহাম মিয়াকে ১ বছর, ইউনুছ বেপারী ও হীরা মিয়াকে ৩ দিন করে কারাদন্ড প্রদান করেন।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, আখাউড়াকে মাদকমুক্ত করতে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যহত থাকবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!