ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ২ মাদকসেবীর কারাদন্ড

শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ১০:৩৬ অপরাহ্ণ | 1007 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ২ মাদকসেবীর কারাদন্ড
ছবি-দ্বিন ইসলাম

আজ বৃহস্প্রতিবার বিকালে আখাউড়ায় পারভেজ ( ৩৭) ও ফরহাদ (৩৩) নামে দুই মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতে কারাদন্ড দেয়া হয়েছে। পুলিশের সহযোগীতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা।


জানাগেছে, আজ বৃহস্প্রতিবার বিকালে আখাউড়া বাইপাস সড়কে ভ্রাম্যমাণ আদালত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় মাদকসেবনের দায়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাউতলীর আ: সালামের পুত্র পারভেজ ও ঘাটুরার মিজানুর রহমানের ছেলে ফরহাদকে আটক করে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।


খোজ নিয়ে জানাগেছে, সীমান্ত এলাকা ও আখাউড়া উপজেলার বিভিন্ন সড়কে মাদকসেবী ঠেকাতে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে। ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন স্থান থেকে আগত মাদকসেবীদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদন্ড প্রদান করা হবে বলেও খবর পাওয়াগেছে।

আখাউড়া উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের মাদক বিরোধী এই অভিযান অব্যহত থাকবে বলেও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!