ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদকসেবীর কারাদন্ড

বুধবার, ০৭ আগস্ট ২০১৯ | ৫:০৩ অপরাহ্ণ | 992 বার

কারাদন্ড প্রাপ্ত মাদকসেবীরা

আজ বুধবার আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৫ মাদকসেবীকে কারাদন্ড দেয়া হয়েছে। পুলিশের সহযোগীতায় এই ভ্রাম্যম্যাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম শরীফুল হক।

জানাগেছে, ভ্রাম্যমাণ আদালত আজ বুধবার দুপুরে আখাউড়া খড়মপুর মাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় আখাউড়া খড়মপুর গ্রামের হেলাল আহমেদ খাদেমের পুত্র অপু মোল্লা খাদেম (৩০), দেবগ্রামের সামছু মিয়ার পুত্র মো: বজলু মিয়া (২৬), মালু মিয়ার পুত্র হানিফ মিয়া (৫৫) ও নরসিংদীহ রায়পুরা উপজেলার গৌরিপুর গ্রামের আসাদ মিয়ার পুত্র এরশাদ মিয়া (৪০) ও আখাউড়া ভবানীপুর গ্রামের মোখলেছ মিয়ার পুত্র রাজিব মিয়া (২৯) আটক করে ভ্রাম্যমাণ আদালত।


নিজ হেফাজতে ইয়াবা রাখার দায়ে আটকৃত অপু মোল্লা খাদেমকে ৬ মাসের কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা করা হয় এবং অনাদায়ে আরো এক মাসের কারাদন্ড প্রদান করা হয়। আটককৃত অন্যদের হেফাজে গাজা রাখার দায়ে প্রত্যেককে তিন মাস করে কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং অনাদায়ে প্রত্যেককে পনের দিনের কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

সাধারন জনগণের অভিপ্রায় অনুযায়ী উপজেলা প্রশাসনের এই ধরণের অভিযান অব্যহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম শরীফুল হক জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!