ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ১৮ জনের জরিমানা। ২ ভুয়া লাইসেন্স ও ৫ গাড়ি আটক

বুধবার, ০৯ মে ২০১৮ | ৩:৩০ অপরাহ্ণ | 2297 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ১৮ জনের জরিমানা। ২ ভুয়া লাইসেন্স ও ৫ গাড়ি আটক
উপরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা চলছে ও জরিমানা করছেন এক আরোহীকে। নিচে সঠিক কাগজপত্র দেখাতে পারায় কাগজ দেখে ছেড়ে দেয়া হয় আর ভুয়া ডাইভিং লাইসেন্স

আজ বুধবার সকালে আখাউড়ায় অবৈধ ভাবে গাড়ি চালানোর অভিযোগে ভ্রাম্যমাণ আদালত ১৮ জন গাড়ী চালককে জরিমানা করেছে, ৫টি গাড়ি আটকসহ ২টি অবৈধ ডাইভিং লাইসেন্স জব্দ করা হয়েছে।


আখাউড়া বাইপাস সড়কের তিতাস ব্রীজের পূর্ব পাশে এই অভিযান পরিচালনা করেন আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা।


জানাগেছে, আজ বুধবার সকাল ১১টার পর সুলতানপুর-আখাউড়া সড়ক বা আখাউড়া বাইপাস সড়কের তিতাস ব্রীজের পূর্বপাড় রেলগেইটে ১ ঘন্টা ব্যাপী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এ সময় গাড়ির কাগজপত্র ও ডাইভিং লাইসেন্স দেখাতে না পারায় ১৮ জন মোটরসাইকেল আরোহী ও সিএনজি চালিত অটোরিক্সা চালককে ৪ হাজার ৬০০ টাকা জরিমান করা হয়। ট্রাক্টরসহ ৫টি গাড়ি আটক করে থানায় পাঠানো হয়। ধন মিয়া ও ফরিদ মিয়া নামে  দুই চালকের নিকট থেকে দুইটি ভুয়া ডাইভিং লাইসেন্স উদ্ধার করা হয়। সঠিক কাগজপত্র থাকায় ৪জনকে ছেড়ে দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আরো ছিলেন আখাউড়া থানার এসআই হাদিস মিয়া ও ভূমি অফিসের কামাল উদ্দিনসহ সংশ্লিষ্ট সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা জানায়, ২৭টি গাড়ির উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হয়। এর মধ্যে মাত্র ৪টির সঠিক কাগজপত্র পাওয়া গেছে। ১৮জন আরোহীকে সংশ্লিষ্ট আইনে জরিমানা করা হয়। দুইটি ভুয়া ডাইভিং লাইসেন্স উদ্ধার হয়েছে, ৫টি গাড়ির কাগজপত্র দেখাতে না পারায় থানায় পাঠানো হয়েছে।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!