ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ব্যাগ ভর্তি ফেন্সিডিলসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ি আটক

বুধবার, ১৩ মার্চ ২০১৯ | ১০:৩২ অপরাহ্ণ | 1298 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ব্যাগ ভর্তি ফেন্সিডিলসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ি আটক

আখাউড়ায় ব্যাগ ভর্তি ফেন্সিডিলসহ ভ্রাম্যমাণ আদালতে মো: রাসেদ উদ্দিন (৩২) ও মো: সাব্বির (৩০) নামে রাজধানী ঢাকার দুই শীর্ষ মাদক ব্যবসায়ি আটক হয়েছে। আজ বুধবার সন্ধ্যা ৭টায় আখাউড়া-আগরতলা সড়কে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়। থানা পুলিশের সহযোগীতায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানান, আজ সন্ধ্যায় আখাউড়া-আগরতলা সড়কের রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনার সময় ঢাকা মেট্রো-ল-১৪-২৮২৯ নম্বরের একটি মোটর সাইকেল থেকে ব্যাগ ভর্তি ৭৪ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল জাতীয় স্কফ সিরাপসহ ঢাকা কেরাগঞ্জ থানার জিনজিরার মো: সালাউদ্দিনের পুত্র রাসেদ উদ্দিন ও মিজানুর রহমানের পুত্র মো: সাব্বিরকে আটক করা হয়।

তিনি আরো জানান, মাদক ব্যবসায়ি যত বড়ই হোক কাউকে ছাড় দেয়া হবে না। আখাউড়া উপজেলা প্রশাসনের মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে।

তিনি আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে আখাউড়ায় থানায় মাদকের মামলা হয়েছে। মোটরসাইকেলটি জব্দ করা হয়।

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!