ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ির কারাদন্ড

শনিবার, ০৮ ডিসেম্বর ২০১৮ | ৯:৫০ অপরাহ্ণ | 1194 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ির কারাদন্ড

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে সোহেল মিয়া ওরফে উজ্জ্বল (২২) নামে এক মাদক ব্যবসায়িকে শাস্তি দেয়া হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে আখাউড়া বাউতলা সীমান্ত এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বিজিবি সদস্যদের সহযোগীতায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট মোহাম্মদ শামছুজ্জামান।


জানাগেছে, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে বিজিবি সদস্যদের সার্বিক সহযোগিতায় বাউতলা সীমান্ত এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশী কার্যক্রম চলে। তল্লাশি ও অভিযানের সময় সোহেল মিয়া ওরফে উজ্জ্বল (২২)কে আখাউড়া বাউতলা সীমান্ত থেকে ৪৮ পিস ইয়াবাসহ ভ্রাম্যমান আদালত আটক করে। নিজ হেফাজতে মাদক বহন করার অপরাধে স্বীকারোক্তির ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ধারা ৯ লংঘণ করায় একই আইনের ১৯(১) এর ৭(ক) ধারা মোতাবেক এই সোহেল মিয়াকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।


কারাদন্ড প্রাপ্ত সোহেল মিয়া আখাউড়া নুরপুর গ্রামের মাহতাফ মিয়ার ছেলে।

সাধারণ জনগনের অভিপ্রায় অনুযায়ী প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!