ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩ মাদক ব্যবসায়ির কারাদন্ড

সোমবার, ০৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮:৪৮ অপরাহ্ণ | 1072 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩ মাদক ব্যবসায়ির কারাদন্ড

শনিবার সকালে চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে আখাউড়া উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালত সানি খন্দকার, সুবল মিয়া ও আসাদ উল্লাহ নামে ৩ মাদক ব্যবসায়িকে কারাদন্ড ও জরিমানা করেছে।


জানাগেছে,  ভ্রাম্যমাণ আদালত আখাউড়া মনিয়ন্দ ঘাঘুটিয়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে শিবনগরের ২০২২/৯এস পিলারের নিকট থেকে ৪৬ পিস ইয়াবাসহ সানী খন্দকার নামে একজনকে আটক করে। পরে তাকে মাদকদ্রব্য আইনে ১ বছরের সশ্রম কারাদন্ড ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। একই এলাকায় সুবল মিয়াকে মাদক সেবনের দায়ে আটক করে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।


পরে আখাউড়া দক্ষিন ইউনিয়নের হীরাপুর কলোনি এলাকায় অভিযান চালিয়ে আসাদউল্লাহ নামে এক মাদক ব্যবসায়িকে ৩৫ পিস ইয়াবাসহ আটক করে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, উপজেলা প্রশাসনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!