ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩ মাদক ব্যবসায়ির কারাদন্ড

বুধবার, ২৯ আগস্ট ২০১৮ | ৪:২০ অপরাহ্ণ | 836 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩ মাদক ব্যবসায়ির কারাদন্ড

গতকাল মঙ্গলবার রাতে আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে এক মাদক ব্যবসায়ি ও দুই গাজাসেবীকে কারাদন্ড দেয়া হয়েছে।  চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আখাউড়া পৌরসভার দূর্গাপুর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা  করে এই শাস্তি দেয়া হয়।  আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সার্বিক সহযোগিতায় পরিচালিত এই অভিযানে পৌরসভাস্থ দূর্গাপুর ও চন্ডীমুড়া এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশী কার্যক্রম চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় মঙ্গলবার রাত সাড়ে ৮টায় চন্ডীমুড়া এলাকা থেকে মোঃ নাঈম (৪৫)কে আটক করা হয়।  তার নিকট ৩০০ গ্রাম গাজা পাওয়া যায়। নিজ হেফাজতে গাঁজা রাখার দায়ে তাকে ৬ মাসের কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। সাজাপ্রাপ্ত নাইম দুর্গাপুর চন্ডিমুড়ার মৃত ফুল মিয়ার পুত্র।


এদিকে ভ্রাম্যমাণ আদালত একই গ্রামের মো: কাইয়ুম (৩৮) ও আবু বকর সিদ্দিক (৪০) নামে দুইজনকে আটক করে মাদক সেবনের দায়ে প্রত্যেককে এক মাসের কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমান করে। অনাদায়ে আরও ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড  দিয়েছে।

আরো জানাগেছে,  দূর্গাপুর এলাকায় গাজাসহ মাদক বিক্রি, মাদক সেবন ও সেবনকারীরা চুরিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে। ভ্রাম্যমান আদালত ও অভিযানে সহায়তাকারী সাধারণ জনতা তাৎক্ষনিক সাজা দেয়ায় ভ্রাম্যমান আদালতের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে সবসময় এ ধরণের কার্যক্রম চালানোর জোর দাবী জানান উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট। রাতে ভ্রাম্যমান আদালত ও অভিযান পরিচালনার সময় এলাকার সাধারণ জনতা, স্থাণীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মোহাম্মদ বাহাউদ্দিন, পরিদর্শক শরীফুল ইসলামসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। সাধারণ জনগনের অভিপ্রায় অনুযায়ী উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!