ব্রেকিং

x

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩ মাদকসেবীর জেল জরিমানা

সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০১৮ | ১০:০০ অপরাহ্ণ | 941 বার

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ৩ মাদকসেবীর জেল জরিমানা
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তারের কর্মকর্তারা

গতাকাল রোববার রাতে আখাউড়ায় ৩জন মাদকসেবীকে কারাদন্ড ও জরিমানা করেছেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।


ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, রোববার  রাত পোনে ৮টায় আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান দক্ষিণ ইউনিয়নের বঙ্গেরচর গ্রামে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সেলিম মিয়া (৪২) নামক এক মাদক সেবনকারীকে আটক করেন।  আটককৃত সেলিম মিয়া নিজ হেফাজতে মাদকদ্রব্য রেখে সেবন করার অপরাধ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালত তাকে ৬ (ছয়) মাসের স্বশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা জরিমানা করেন, অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মো: বাহা উদ্দিন, ইন্সপেক্টর শরিফুল ইসলাম।


একই দিন রাত ৯টায় আখাউড়া পৌরসভার লালবাজার রেলগেইটে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বরিশল গ্রামের মো: আরিফ ও আখাউড়া লালবাজারের বিল্লাল মিয়াকে আটক করে ১০,৫০০/=টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় স্থানীয় ইউপি সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকসহ স্থানীয় জনসাধারন উপস্থিত ছিলেন।

IMG20180211201231

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!