ব্রেকিং

x

আখাউড়ায় ভোটের মাঠে লড়ছেন প্রতিবন্ধী শিশুদের শিক্ষক লুবনা জাহান

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ৮:৪০ অপরাহ্ণ | 610 বার

আখাউড়ায় ভোটের মাঠে লড়ছেন প্রতিবন্ধী শিশুদের শিক্ষক লুবনা জাহান

আখাউড়া পৌরসভার ভোটের মাঠে লড়ছেন প্রতিবন্ধী শিশুদের সেবায় নিয়োজিত কাজী লুবনা জাহান। আগামী ১৪ ফেব্রুয়ারীর নির্বাচনে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর পদে এই নারী প্রতিদ্বন্ধিতা করবেন। রাজনৈতিক কোনো পদবী না থাকলেও মানবসেবায় নিয়োজিত এই নারীর নাম এখন মানুষের মুখে মুখে।


তিনি সাধারন মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করাসহ সার্বক্ষনিক মানুষের পাশে দাড়ানোর ইচ্ছে থেকেই কাউন্সিলর প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন। সু:খে দু:খে সবসময় মানুষের পাশে থেকে অসহায় নারী ও বৃদ্ধসহ সকলের উন্নয়নে ভুমিকা রাখতে চান তিনি।


ইতিমধ্যে মনোনয়নপত্র সংগ্রহ, দাখিল ও যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে। পৌর এলাকায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে। অন্যান্য প্রার্থীদের মত কাজী লবুনা জাহান ভোটারদের দৃষ্টি আকর্ষণ করে চলছেন।

কাজী লুবনা জাহান আখাউড়া পৌরসভার ঐতিহ্যবাহী খড়মপুর খাদেম পরিবারের সন্তান। গত ১২ বছর ধরে তিনি সামাজিক কর্মকান্ড ও মানবসেবায় জড়িত। আদম শুমারী, জরিপসহ বিভিন্ন তথ্য সংগ্রহ, সেবামূলক কাজের পাশাপাশি তিনি আখাউড়া প্রতিবন্ধী স্কুলের একজন শিক্ষক হিসাবে প্রতিবন্ধী অসহায় শিশু কিশোরদের সেবায় নিয়োজিত ছিলেন।

আখাউড়া পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সর্বস্তরের ভোটার ও জনগনের দোয়া ও সমর্থন কামনা করেছেন তিনি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!