ব্রেকিং

x

আখাউড়ায় ভোটগ্রহনকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ১:১৩ অপরাহ্ণ | 590 বার

আখাউড়ায় ভোটগ্রহনকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আখাউড়ায় ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। আজ শনিবার সকাল ১০টা থেকে আখাউড়া শহীদ স্মৃতি সরকার কলেজে এই প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকতা ও সহকারী রির্টানিং অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতি অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া-কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার।


একাদশ জাতীয় সংসদ নির্বান উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের আখাউড়া উপজেলায় ৮০০ ভোটগ্রহনকারী প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তাদের এই প্রশিক্ষণ দেয়া হচ্ছে বলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন।

তিনি আরো জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এবার আখাউড়া উপজেলায় মোট ৪৪টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন করা হবে। এর মধ্যে আখাউড়া পৌরসভায় ১১টি, আখাউড়া দক্ষিন ইউনিয়নে ৪টি, আখাউড়া উত্তর ইউনিয়নে ৩টি, মোগড়া ইউনিয়নে ৮টি, মনিয়ন্দ ইউনিয়নে ৯টি ও ধরখার ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্র রয়েছে।

এবার আখাউড়া উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৩ হাজার ৯৩৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫১ হাজার ৯৮৬ জন এবং মহিলা ভোটার ৫১ হাজার ৯৫২ জন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!