ব্রেকিং

x

আখাউড়ায় ভুমির বিরোধ নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

রবিবার, ২২ নভেম্বর ২০২০ | ৯:২৮ অপরাহ্ণ | 361 বার

আখাউড়ায় ভুমির বিরোধ নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

আখাউড়ায় ভুমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুইপক্ষ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে। আখাউড়া পৌরসভার রাধানগর গ্রামের টিটন বনিক ও তার প্রতিবেশী বিল্লাল মিয়া নামক দুই ব্যক্তি একেঅপরের বিরুদ্ধে ভুমি সংক্রান্ত নানা অভিযোগ তুলে ধরে সংবাদ সম্মেলন করেছে।


জানাগেছে, গত ১৯ নভেম্বর আখাউড়া পৌরসভার রাধানগর বনিকপাড়ার টিটন, শিপন, লিটন ও রিপন বনিক নামে চার ভাই প্রতিবেশী বিল্লাল মিয়া ও তাজুল ইসলামের বিরুদ্ধে বাড়ির ভুমি জবরদখলের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করে।


আজ রোববার বিল্লাল মিয়া ও তাজুল ইসলাম পাল্টা সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের জানিয়েছেন, ক্রয়সূত্রে মালিক হয়ে বিগত ৫৩ বছর ধরে বাড়ি ভুমিতে পাকা ঘর করে শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করছেন তারা। প্রয়োজনীয় কাগজপত্রও তাদের রয়েছে। এই অবস্থায় সম্পূর্ণ যড়যন্ত্রমূলক ভাবে টিটন বনিকরা তাদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে। তাদের সঙ্গে ভুমি সংক্রান্ত মামলা মোকদ্দমা নেই বলেও তারা জানিয়েছেন।

বিল্লাল মিয়া সংবাদিকদের আরো জানায়, সমাজে তাদের সম্মান নষ্ট করতে টিটন বনিকরা সংবাদ সম্মেলনসহ নানা পায়তারা করছে। সংবাদ সম্মেলনে টিটন বনিকরা যেসব অভিযোগ এনেছে তা সাজানো গল্প মাত্র। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!