ব্রেকিং

x

আখাউড়ায় ভিক্ষুক ও পথশিশুকে ঈদের উন্নতমানের খাবার দিলেন ইউএনও রেইনা

সোমবার, ২৫ মে ২০২০ | ৩:২৬ অপরাহ্ণ | 380 বার

আখাউড়ায় ভিক্ষুক ও পথশিশুকে ঈদের উন্নতমানের খাবার দিলেন ইউএনও রেইনা

আজ সোমবার পবিত্র ঈদের দিন আখাউড়ায় ২৫০ জন ভিক্ষুক, পথশিশু ও ভাসমান মানুষকে উন্নতমানের খাবার দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা। দুপুরে সড়ক বাজার ও খড়মপুর মাজার এলাকায় এসব অসহায় মানুষের হাতে রান্না করা সেমাই, পোলাও, মাংশ, ডিম তুলে দিলেন তিনি।করোনা পরিস্থিতিতে এমন উন্নতমানের খাবার পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় মানুষগুলো।


জানাগেছে, আজ সোমবার ঈদের দিন দুপুরে ব্যক্তিগত অর্থে ভিক্ষুক, ভাসমান ও পথশিশুদের জন্য উন্নতমানের খাবার রান্না করে সড়ক বাজার ও খড়মপুর মাজার এলাকায় নিয়ে যান আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। ঈদের দিনের বিশেষ খাবার রান্না করা সেমাই, পোলাও, মুরগির মাংশ, ডিম তুলে দেন এসব অসহায় মানুষগুলোর হাতে।


আরও পড়ুন :আখাউড়ায় ভোটার কার্ড না থাকলেও সরকারী ত্রাণ পাবেন গরিব দুস্থ মানুষরা-ইউএনও রেইনা

সড়ক বাজারে খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো: আতিক মিয়া, খড়মপুর মাজার এলাকায় খাবার তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন খড়মপুর মাজার পরিচালনা কমিটির সাধারন সম্পাদক সালেহ নোয়াজ খান।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেন, ভাসমান ভিক্ষুক ও পথশিশুরা ইচ্ছে থাকলেও উন্নতমানের খাবার খেতে পারেনা। করোনা পরিস্থিতিতে কোথাও গিয়ে খাবার চাইতেও পারছে না। এই অবস্থায় আমি নিজেই এগিয়ে গেলাম তাদের পাশে।

আরও পড়ুন: আখাউড়ায় ৩০০ মা পেলেন তাদের শিশু সন্তানের খাদ্য

তিনি বলেন, ব্যক্তিগত অর্থে ২৫০ জন অসহায় মানুষের মধ্যে উন্নতমানের খাবারা রান্না করে নিজের হাতে বিতরণ করলাম। তাদের হাতে ঈদের দিনের বিশেষ খাবার তুলে দিয়ে নিজে খেতে এলাম। এই সব ভাসমান ভিক্ষুক ও পথশিশুদের মুখে খাবার তুলে দিতে পেরে আজ খুব ভালো লাগছে।

আরও পড়ুন: আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে ২৪ ক্রেতা ও বিক্রেতার জরিমানা

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!