ব্রেকিং

x

আখাউড়ায় ব্রাহ্মণ কল্যাণ সংঘের নতুন কমিটি গঠন

শনিবার, ০৯ জুন ২০১৮ | ১০:০৯ পূর্বাহ্ণ | 899 বার

আখাউড়ায় ব্রাহ্মণ কল্যাণ সংঘের নতুন কমিটি গঠন

ব্রাহ্মণ (পুরোহিত) কল্যাণ সংঘের আখাউড়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে। উপজেলার বিভিন্ন মন্দিরে পুজা অর্চণা সম্পদনকারী ব্রাহ্মণ সম্প্রদায়ের লোকদের কল্যাণে এই সংঘ গঠন করা হয়েছে। গত ৩ জুন উপজেলার কেন্দ্রেীয় মন্দির শ্রী শ্রী রাধামাধব আখড়া মন্দিরে গঠিত কমিটি প্রকাশ করা হয়েছে আজ শনিবার।
২৫ সদস্যের এই কমিটির প্রধান পৃষ্ঠপোষক আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা। সভাপতি পদে উপজেলা কেন্দ্রেীয় মন্দির শ্রীশ্রী রাধামাধব আখড়ার পুরোহিত পন্ডিত বিমল চন্দ্র চক্রবর্তী (সপ্ততীর্থ), সাধারণ সম্পাদক শ্যামল চক্রবর্তী ও নির্বাহী সম্পাদক শিক্ষক অলক কুমার চক্রবর্তী সম্প্রদায়ের নেতাদের মতামতে নির্বাচিত হয়েছেন।
কমিটি গঠন সভায় পৌরসভা ও উপজেলার পাঁচটি ইউনিয়নে বসবাসকারী ব্রাহ্মণ সম্প্রদায়ের নেতারা উপস্থিত ছিলেন। নেতাদের সর্বসম্মতক্রমে এই কমিটি গঠন হয়েছে মর্মে কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও নির্বাহী সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহসভাপতি অজিত চক্রবর্তী, সহসভাপতি খোকন আচার্য ও কুমুদ আচার্য। সহসম্পাদক শিক্ষক দ্বীপক কুমার চক্রবর্তী ও পার্থ চক্রবর্তী। অর্থ সম্পাদক সুমন চক্রবর্তী, সহঅর্থ সম্পাদক সুকান্ত চক্রবর্তী। সাগঠনিক সম্পাদক জীবন আচার্য, সহসাংগঠনিক সম্পাদক শুভ্রজিৎ আচার্য। দপ্তর সম্পাদক সমীর চক্রবর্তী, সহদপ্তর সম্পাদক গৌতম কুমার চক্রবর্তী। প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু আচার্য, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক তপন আচার্য। সাংস্কৃতিক সম্পাদক পুলক কুমার চক্রবর্তী, সহসাংস্কৃতিক সম্পাদক শ্যামল আচার্য। ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মানিক চক্রবর্তী, সহ ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক তাপস ভট্টাচার্য। কার্যকরী সদস্য মিঠুন চক্রবর্তী, নিতাই আচার্য, প্রণব চক্রবর্তী, কৃষ্ণ আচার্য ও রাজু আচার্য।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!