ব্রেকিং

x

আখাউড়ায় ব্যবসায়ি লাঞ্ছিত। আধা বেলা আমদানী রফতানি বানিজ্য বন্ধ

রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ১১:৫৭ অপরাহ্ণ | 2121 বার

আখাউড়ায় ব্যবসায়ি লাঞ্ছিত। আধা বেলা আমদানী রফতানি বানিজ্য বন্ধ

আজ রোববার আখাউড়া স্থলবন্দরে বিজিবি সদস্যদের হাতে আব্বাস উদ্দিন (৬০) নামে এক সিনিয়র ব্যবসায়ি লাঞ্ছিত হয়েছেন। এ ঘটনায় দুপুর ২টা থেকে আজ সারাদিন বন্দরের আমদানী রফতানী বানিজ্য বন্ধ ছিল।


আখাউড়া স্থলবন্দরের সিনিয়র ব্যবসায়ি আব্বাস উদ্দিন ভুইয়া বলেন, দুপুরে রফতানী পন্যবাহী এক গাড়ি চালককে বিজিবি আটক করে। বিষয়টি জানতে তিনি এগিয়ে গেলে বিজিবি সদস্যরা তাকে লাঞ্ছিত করে। এ ঘটনায় গাড়ি চালক ও ব্যবসায়িরা ক্ষিপ্ত হয়ে দুপুর ২টা থেকে সারাদিন আমদানী রফতানী বানিজ্য বন্ধ করে রাখে। পরে সন্ধ্যায় বিজিবি ও ব্যবসায়ীদের মধ্যে বৈঠকের পর বিষয়টি নিষ্পত্তি হয় বলেও তিনি জানান।


বিজিবি কর্তৃপক্ষ জানায়, একজন গাড়ি চালক মাদকসহ আটক হয়। তবে আখাউড়া স্থলবন্দর এলাকায় পরিস্থিতি শান্ত রয়েছে বলে বিজিবি দাবী করে।

এ ব্যপারে বন্দরের ব্যবসায়ী নেতা ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল জানান, মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে কেউ আটক হলে ব্যবসায়িদের কোন আপত্তি নেই। আটকৃত ব্যক্তি স্থলবন্দরের গাড়ি চালক হওয়ায় বিষয়টি জানতে চাওয়া অপরাধ নয়। আব্বাস উদ্দিন ভুইয়া একজন সিনিরয় সিএন্ডএফ এজেন্ট ও ব্যবসায়ি। একজন সম্মানী মানুষও তিনি। তাকে অহেতুক লাঞ্ছিত করায় সবাই ক্ষেপে উঠে। পরে বিজিবি ও ব্যবসায়ীদের মধ্যে বৈঠকে বিষয়টির নিষ্পত্তি হয়। আগামীকাল সোমবার আমদানী-রফতানী বানিজ্য স্বাভাবিক থাকবে বলেও তিনি জানিয়েছেন।

তিনি আরো জানান, বিজিবি ২৫ ব্যাটালিয়ন অধিনায়ক লেফ: কর্নেল গোলাম কবির তাদেরকে আশ্ব্যাস দিয়ে বলেছেন, দোষী বিজিবি সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!