ব্রেকিং

x

আখাউড়ায় বৈশাখ উদযাপন উপলক্ষ্যে মহিলা ক্রিড়া সংস্থার প্রস্তুতি সভা

শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | ৯:৩৪ অপরাহ্ণ | 1102 বার

আখাউড়ায় বৈশাখ উদযাপন উপলক্ষ্যে মহিলা ক্রিড়া সংস্থার প্রস্তুতি সভা

পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে আজ শুক্রবার বিকালে উপজেলা মিলনায়তনে মহিলা ক্রীড়া উপ-কমিটির প্রস্তুতি সভা হয়েছে। উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী এডভোকেট উম্মে শবনব মোস্তারী মৌসুমীর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মঞ্জুয়ারা বেগম, উপজেলা মহিলা বিএনপির সভানেত্রী মারুফা ইসমাইল বকুল, নাছরীন নবী পাইলট বালিকা বিদ্যালয় ও কলেজের শিক্ষক কাজী স্বপ্না সিফাত, নাছরীন নবী মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসিনা আক্তার, তারাগন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌসুমী আক্তার, উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য রাবিয়া খাতুন, টেকনিক্যাল কোর্ডিরেটর, রসকের বেগম ফারজানা, দেবগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকা খাতুন, মোগড়া ভূমি উপ-সহকারী কর্মকর্তা নাজনীন সুলতানা, আখাউড়া থানার ওসি তদন্তের স্ত্রী সালেহা নাছরীন,সাংবাদিক জালাল হোসেন মামুন ও যুব মহিলালীগের নেত্রী ফাতেমা বেগম প্রমুখ।


ad1


সভায় বক্তব্য রাখছেন আখাউড়া সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা

উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী এডভোকেট উম্মে শবনম মোস্তারী মৌসুমী জানান, বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষ্যে নারীদের খেলাধুলার মধ্যে থাকবে বৌচি, ২০০ মিটার দৌড় প্রতিযোগীতা, মারবেল দৌড় প্রতিযোগীতা ও হারিভাঙ্গা। এছাড়াও মহিলা ক্রিড়া সংস্থার ব্যানারে মঙ্গল শোভাযাত্রায় নারীরাও বৈশাখী সাজে উপস্থিত থাকবেন।

ad3

প্রস্তুতি সভা চলছে

তিনি আরো বলেছেন, ১৪২৪ বাংলায় বৈশাখী উৎসবে ব্যাপক ভাবে মহিলাদের অংশগ্রহন শুরু হয়। এবার আরো বাড়বে বলে তিনি ধারণা করছেন। তিনি আরো বলেছেন, এবার বৈশাখী উৎসবে নারীরা বিনোদনের অনেক কিছু পাবে এবং পাশাপাশি খেলাধুলা থাকায় আনন্দে মেতে উঠবে। স্বাধীনতা দিবসেও নারীরা খেলাধুলায় ব্যাপক হারে অংশগ্রহন করেছে। তিনি আরো বলেছন তার ব্যক্তিগত অর্থায়নে ক্রিড়া সংস্থার নারীদের পুরস্তার বিতরণসহ নানা কর্মসূচী পালন হবে।

ad

বৈশাখ উদযাপন উপলক্ষ্যে ক্রিড়া সংস্থার সভাপতির হাত থেকে উপহার তুলে নিচ্ছেন শিক্ষক কাজী স্বপ্ন সিফাত

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!