ব্রেকিং

x

আখাউড়ায় বিয়ের দশদিন আগে দুই বরসহ ৪ যুবক মাদক মামলায় গ্রেফতার

রবিবার, ০৮ এপ্রিল ২০১৮ | ১:৩৩ অপরাহ্ণ | 1008 বার

আখাউড়ায় বিয়ের দশদিন আগে দুই বরসহ ৪ যুবক মাদক মামলায় গ্রেফতার

নরসিংদীর শিবপুর উপজেলার কারারচর গ্রামের কাকন বনিক (২৬) ও সঞ্জয় ভৌমিক (২৭) নামের দুই যুবকের বিয়ে ১৮ এপ্রিল। এই দুই বরসহ একই গ্রামের রাজিব ভৌমিক (৩০) ও গৌতম ভৌমিক (৩১) নামে ৪ যুবক ভারত থেকে বাংলাদেশে প্রবেশের পর আখাউড়ায় মাদকদ্রব্যসহ গ্রেফতার হয়েছে। আজ রোববার সকালে থানায় তাদের সাথে কথা বলার সময় এই তথ্য জানাগেছে।


এদিকে পুলিশ জানিয়েছে, মাদক বিরোধী পুলিশের বিশেষ অভিযান চলছে। আখাউড়া উপজেলাকে মাদকমুক্ত করতে পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে। শনিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক ব্যবসার সাথে জড়িত ২০জনকে গ্রেফতার করা হয়েছে।


পুলিশ জানায় এই গ্রেফতারকৃত ২০জনের মধ্যে ৪জন পাসপোর্টধারী যাত্রীকে ৪ বোতল মাদকদ্রব্য জাতীয় হুইস্কীসহ পুলিশ গ্রেফতার করেছে। গতকাল রাত পোনে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আখাউড়া পৌরসভাস্থ বঙ্গবন্ধু স্কয়ার বাইপাস মোড় থেকে তাদেরকে আটক করে। আটকৃত এই ৪জনের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকের মামলা হয়েছে।

এ ব্যপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোশারফ হোসেন তরফদার জানান, পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। গ্রেফতারকৃত সবাই মাদক ব্যবসার সাথে জড়িত বলেও তিনি জানান।

 

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!