ব্রেকিং

x

আখাউড়ায় বিশেষ শিশুদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ | ৯:৫০ অপরাহ্ণ | 319 বার

আখাউড়ায় বিশেষ শিশুদের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান
akhauranews.com

আজ বৃহস্প্রতিবার বিকালে আখাউড়ায় বিশেষ শিশুদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।

সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এন্ড প্র্যাকটিসেস (সিদীপ) আয়োজিত এই অনুষ্ঠানে অংশগ্রহন করেন আখাউড়া প্রত্যাশী বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়। অনুষ্ঠানে প্রতিবন্ধী শিক্ষার্থীরা সংগীত ও নৃত্য পরিবেশন করে উপস্থিত সকলকে মাতিয়ে তুলে। মন মাতানো শৈল্পিক নৃত্য আর সুরের মুর্ছনায় মুগ্ধ করে দর্শকদের। বাংলা গানের সংস্কৃতি আর দেশীয় ঐতিহ্য ফুটিয়ে তুলে শিক্ষার্থীরা। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ হয়।


অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, বিশেষ শিশুরা সমাজের বোঝা নয়, তাদের মধ্যেও সুপ্ত প্রতিভা রয়েছে আর আজকের অনুষ্ঠানে তাদের প্রতিভার বহি:প্রকাশ ঘটেছে। স্বাভাবিকদের মত ওরাও যে প্রতিযোগী হতে পারে আজকে তা আবারও প্রমান হয়েছে।

তিনি আরো বলেছেন, গান ও নৃত্যে বিশেষ শিশুরা অসাধারন পারফরমেন্স করেছে। সবাইকে বিশেষ শিশুদের পাশে দাড়াতে তিনি আহবান করেছেন।

আখাউড়া প্রত্যাশী বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুর রহমান বিল্লালের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা সহকারী কমিশনার নাজমুল হাসান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, সংগীত প্রশিক্ষক রোমা ঘোষ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন অধ্যাপক কামাল উদ্দিন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!