ব্রেকিং

x

আখাউড়ায় বিপুল পরিমান মাদকসহ রাজধানী ঢাকার দুই শীর্ষ মাদক ব্যবসায়ি গ্রেফতার

শুক্রবার, ০১ মে ২০২০ | ১০:৪৫ পূর্বাহ্ণ | 449 বার

আখাউড়ায় বিপুল পরিমান মাদকসহ রাজধানী ঢাকার দুই শীর্ষ মাদক ব্যবসায়ি গ্রেফতার

আখাউড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ রতন মোল্লা (৩৪) ও নাজমুল মিয়া (৩২) নামে রাজধানীর ঢাকার দুই শীর্ষ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্প্রতিবার দিবাগত রাতে আখাউড়া বাইপাস সড়কে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।


পুলিশ জানায়, গতকাল বৃহস্প্রতিবার দিবাগত রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানা পুলিশের একটি দল পৌরসভার বাইপাস সড়কে মাদক অভিযান পরিচালনা করে। এসময় রাজধানী ঢাকা পশ্চিম শেওড়াপাড়ার সালাম মোল্লার পুত্র রতন মোল্লা ও জাকির হোসেনের পুত্র নাজমুল মিয়াকে তল্লাশী করে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা রাজধানী ঢাকার শীর্ষ মাদক ব্যবসায়ি বলেও পুলিশ জানিয়েছেন। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদক মামলা হয়েছে।


এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যহত রয়েছে। মাদক ব্যবসা ও সেবনে যারা জড়িত তাদেরকে কাউকে ছাড় দেয়া হবে না বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!