ব্রেকিং

x

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ি ‘কাপ্তান ভুইয়া’ গ্রেফতার

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | ৯:১৪ অপরাহ্ণ | 1239 বার

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ি ‘কাপ্তান ভুইয়া’ গ্রেফতার

আখাউড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান ভুইয়া গ্রেফতার হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ছোট কুড়িপাইকা এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত কাপ্তান ভুইয়া আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া ভাতিজা।


আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আথাউড়া থানা পুলিশ দক্ষিণ ইউিনয়নের ছোট কুড়িপাইকা গ্রামে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানের সময় শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান ভুইয়াকে ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।


আরও পড়ুন: আখাউড়ায় নিষ্ক্রিয় করা হলো উদ্ধার হওয়া মর্টার শেল

তিনি আরো বলেন, শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান ভুইয়ার বিরুদ্ধে আখাউড়া থানায় ৪টি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত কাপ্তান ভুইয়া কুড়িপাইকা গ্রামের আব্দুল আজিজের পুত্র। মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান অব্যহত থাকলে বলেও তিনি জানান।

খোজ নেয়ার সময় স্থানীয়রা জানায়, আইন শৃংখলা বাহিনীর বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা নিয়ন্ত্রণে থাকলেও দক্ষিণ ইউনিয়নের কুড়িপাইকা এলাকায় মাদক নিয়ন্ত্রণ হচ্ছে না। করোনা পরিস্থিতিতে কুড়িপাইকা ও আনোয়ারপুর এলাকায় মাদকের ভয়াবহতা বেড়েছে।

আরও পড়ুন: আখাউড়ায় দুইদিন ব্যাপী মৎস্য চাষ প্রশিক্ষণ কর্মশালা

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানায়, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়ার ভাতিজা কাজল ভুইয়া ও কাপ্তান ভু্ইয়া মাদক ব্যবসার গডফাদার। মাঝে মধ্যে কাপ্তান ভুইয়া গ্রেফতার হলেও ধরা ছোয়ার বাইরে থাকছে কাজল ভুইয়া। স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায়না।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২০ জন করোনায় আক্রান্ত; জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৫৩

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!