ব্রেকিং

x

আখাউড়ায় বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

সোমবার, ২৮ ডিসেম্বর ২০২০ | ১০:০২ অপরাহ্ণ | 245 বার

আখাউড়ায় বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

আখাউড়ায় সাব-রেজিস্ট্রি অফিসের সাথে সম্পৃক্ত কর্মকর্তা,কর্মচারী, দলিল লিখক ও নকল নবীশদের বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। আজ সোমবার দিনব্যাপী সাব-রেজিস্ট্রি অফিসে সাব-রেজিস্ট্রার মোহাম্মদ ইয়াছিন আরাফাত এই কর্মসূচীর আয়োজন করে। বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের এই উদ্যোগে সার্বিক সহায়তা করেন আখাউড়া রাধানগরস্থ দি কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টার।


আজ সোমবার সকাল ১০টায় বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের উদ্বোধন করেন আখাউড়ার সাব-রেজিস্ট্রার মোহাম্মদ ইয়াছিন আরাফাত। বেলা ১০ থেকে বিকাল ৩টা পর্যন্ত আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা, কর্মচারী, দলিল লিখক, নকলনবীশসহ সংশ্লিষ্ট ৬০ জনের রক্ত পরীক্ষা করে গ্রুপ নির্ণয় করা হয়।


রক্তের গ্রুপ জানতে আসা কয়েকজন দলিল লিখক ও নকলনবীশ জানায়, রক্ত যেহেতু আমাদের শরীরের জন্য খুবই গুরুত্বপুর্ণ, তাই রক্তের গ্রুপ জেনে রাখাটা খুবই জরুরী। তারা আরো জানায়, সাব-রেজিস্ট্রি অফিসে রক্তের গ্রুপ পরীক্ষা করলাম। এখন থেকে প্রয়োজন হলে সহকর্মীদের রক্ত দিতে পারবো। প্রয়োজনে সহকর্মীদের নিকট থেকে রক্ত নিতেও পারবো। আবার সহকর্মীর প্রয়োজনে রক্ত দেয়ার ব্যবস্থাও করতে পারবো।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র দলিল লিখক সফিকুল ইসলাম, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, দি কমফোর্ট ডায়াগনস্টিক সেন্টারের মালিক সাংবাদিক আশীষ সাহা প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!