ব্রেকিং

x

আখাউড়ায় বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিচ্ছেন ডা. মো: শাহ আলম

রবিবার, ২৬ এপ্রিল ২০২০ | ১২:০২ অপরাহ্ণ | 897 বার

আখাউড়ায় বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিচ্ছেন ডা. মো: শাহ আলম

আখাউড়ায় ব্রাহ্মণবাড়িয়ার সাবেক সিভিল সার্জন ডা. মো. শাহ আলম সপ্তাহের একদিন বিনামূল্যে স্বাস্থ্য সেবা দিচ্ছেন। তিনি কর্মহীন অর্থহীনদেরেক টাকা ছাড়া ব্যবস্থাপত্র (প্রেসক্রিপশন) করে দেওয়ার পাশাপাশি নিজের টাকায় ওষুধ কিনে দিচ্ছেন।


ডা. মো. শাহ আলম সপ্তাহের প্রতি শুক্রবার রোগী দেখেন আখাউড়া পৌর এলাকার লোকনাথ ফার্মেসিতে। আগেও তিনি নিয়মিতই এই ফার্মেসিতে বসে সেবা দিতেন।


খোঁজ নিয়ে জানা গেছে, মেডিক্যাল অফিসার হিসেবে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও, ইউএইচএফপিও থেকে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন হন ডা. মো.শাহ আলম। বর্তমানে তিনি স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক। তবে তিনি রোগীদের কথা চিন্তা করে এখনও নিয়মিত প্রাইভেট চেম্বার করছেন। তবে করোনা পরিস্থিতিতে তিনি কর্মহীন অর্থহীন রোগীদের কাছ থেকে প্রেসক্রিপশনের বিপরীতে কোনো টাকা নেন না।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার খিরাতলা গ্রামের বাসিন্দা মনোয়ারা বেগম বিনামূল্যে প্রেসক্রিপশন (ব্যবস্থাপত্র) ও ওষুধ পেয়ে বললেন, আমাদের ভাত খেতে খুব কষ্ট হয়। করোনাভাইরাস আসার পর থেকে সংসার চালাতে খুবই কষ্ট হচ্ছে। বহুদিন ধরে অসুস্থ হয়ে পড়ে আছি, টাকার অভাবে চিকিৎসা করতে পারছি না। এই ডাক্তারের কাছে এসে ফ্রি চিকিৎসা ও ওষুধ পেয়ে ভালো লাগল।

আখাউড়ার মনিয়ন্দের শামসুল মিয়া ফ্রি চিকিৎসা পেয়ে কেঁদে দিয়ে বলেন, দুই মাস যাবত টাকা পয়সা নেই বলে  চিকিৎসা করতে পারিনি। আমার দুঃখের কথা শুনে ডাক্তার ওষুধ লিখে আমাকে কিনেও দিলেন।

এ ব্যাপারে ডা: শাহ আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করতে চাইলে তার ফোন রিসিভ হয়নি। তবে লোকনাথ ফার্মেসীর মালিক জহর সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!