ব্রেকিং

x

আখাউড়ায় বিদ্যুৎস্পষ্ট হয়ে ৫ জন আহত

রবিবার, ০৫ জুলাই ২০২০ | ৩:১০ অপরাহ্ণ | 726 বার

আখাউড়ায় বিদ্যুৎস্পষ্ট হয়ে ৫ জন আহত

আখাউড়ায় বিদ্যুৎস্পষ্ট হয়ে ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে আর ৩ জনকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ রোববার দুপুরে ঘটনাটি ঘটেছে আখাউড়া মোগড়া ইউনিয়নের ভবানীপুর গ্রামে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত সহকারী চিকিৎসক সজিব দেবনাথ এই তথ্য নিশ্চিত করেছেন।


প্রত্যক্ষদর্শী রাকিব মিয়া জানায়, আখাউড়া ভবানীপুর ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বৈষ্ণপুর গ্রামের লোকজন তিতাসনদীর উপর দিয়ে নৌকায় চলাচল করে। আজ রোববার নদীতে স্রোত বেশী থাকায় নদীর এপার-ওপারে বৈদ্যুতিক খুটিতে তার বেধে নৌকায় চলাচল করছিল। আজ দুপুর ১২টায় অতিরিক্ত লোকজনের টানে তার ছিরে ছিটকে গিয়ে বিদ্যুতের সংযোগ লাইনে লেগে ৬ জন বিদ্যুৎস্পষ্ট হয়ে যায়। এই ঘটনা দেখে গ্রামের লোকজন তাদেরকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় ৫ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ

বিদ্যুৎস্পষ্ট হয়ে আহতরা হল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বৈষ্ণপুর গ্রামের ইকরাম মিয়া(২৮), প্রদীপ দাস (২২), সুফিয়ান (১৫), আখাউড়া ভবানীপুর গ্রামের মোহাম্মদ আলী (৬৪) দেবগ্রামের জুনাইয়েদ (৩০)। আহত ৫ জনের মধ্যে ইকরাম মিয়া ও মোহাম্মদ আলীকে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আখাউড়া পল্লী বিদ্যুতের ডিজিএম আবুল বাশার জানান,  বিদ্যুৎস্পষ্ট হয়ে ৫ জন আহত হওয়ার বিষয়টি তাকে কেউ জানায়নি। তবে তিনি বিষয়টি খোজ নিচ্ছেন বলেও জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!