ব্রেকিং

x

আখাউড়ায় বিদায়ী দুই এসিল্যান্ড জেসমিন সুলতানা ও শরীফুল হককে সংবর্ধনা

রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ | ১২:০১ পূর্বাহ্ণ | 507 বার

akhauranews.com

আখাউড়ায় বিদায়ী সহকারী কমিশনার ভুমি জেসমিন সুলতানা এবং এ,কে,এম শরীফুল হককে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ শনিবার সন্ধ্যায় উপজেলা ভুমি অফিস এই সংবর্ধনার আয়োজন করে। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপত্বি করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।

জানাগেছে, আখাউড়া উপজেলার বর্তমান সহকারী কমিশনার ভুমি এ,কে,এম শরীফুল হক স্কলারশিপে বিদেশ চলে যাচ্ছেন। দীর্ঘদিন বিদেশে থাকতে হবে তাই বর্তমান কর্মস্থলে যোগদানের সম্ভাবনা নেই। সাবেক আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি জেসমিন সুলতানা পদোন্নতি জনিত কারণে বিদায় নিয়েছেন আগেই। তিনি বর্তমানে ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা।


অনুষ্ঠানে আখাউড়া উপজেলা ভুমি অফিসের পক্ষ থেকে বিদায়ী সহকারী কমিশনার ভুমি জেসমিন সুলতানা এবং এ,কে,এম শরীফুল হককে ক্রেস্ট প্রদান করে সম্মাননা প্রদান করা হয়। তাদের পরিবারের সকলকে দেয়া হয় উপহার সামগ্রী।

বিদায়ী আখাউড়া সহকারী কমিশনার ভুমি এবং চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা বলেছেন, আখাউড়ার মানুষ খুবই আন্তরিক। আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। ফলে সকলকে নিয়ে এখানে সুন্দর ভাবে কাজ করতে পেরেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগীতা করেছেন সে কারণে সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, আমি এসে শুনেছি সহকারী কমিশনার ভুমি হিসাবে জেসমিন সুলতানা এখানকার সকল শ্রেণীপেশার মানুষের সঙ্গে একটি আন্তরিক সম্পর্ক গড়ে তুলে ছিলেন। সুন্দর আচরণের মাধ্যমে সবার সাথে মিলেমিশে কাজ করেছেন। পরবর্তীতে একই পদে এ,কে,এম শরীফুল হক যোগদান করেও ভুমি অফিসে একটি আন্তরিক পরিবেশ সৃষ্টি করেছেন। তিনি অল্প সময়ের মধ্যে সবার হৃদয়ে স্থান করে নিয়েছেন। তিনি জেসমিন সুলতানা ও এ,কে,এম শরীফুল হকের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চরভদ্রাসন উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বামী মাজহারুল হক, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি নুরুন্নবী ভুইয়া, সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, সিনিয়র সাংবাদিক নাছির উদ্দিন, ভুমি সহকারী কর্মকর্তা মফিজুল ইসলাম, শেখ মো: মহিউদ্দিন, জামাল উদ্দিন, জাকির হোসেন প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!