ব্রেকিং

x

আখাউড়ায় বিজয় দিবস উদযাপনে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে

শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১০:২২ অপরাহ্ণ | 720 বার

আখাউড়ায় বিজয় দিবস উদযাপনে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে

যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপনে আখাউড়া উপজেলা প্রশাসন কাল ১৬ই ডিসেম্বর রোববার দিনব্যাপী কর্মসুচী গ্রহন করেছে।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান স্বাক্ষরিত বিজয় দিবসের আমন্ত্রণপত্র সূত্রে জানাগেছে,  কাল সুর্যোয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলণ ও ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হবে। পরে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করা হবে।


সকাল পোনে ৮টায় বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মো: মোস্তফা কামালের কবরে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করা হবে। সকাল সোয়া ৮টায় গঙ্গাসাগর গণকবরে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ করা হবে।

সকাল পোনে ৯টায় উপজেলা পরিষদ মাঠে মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিএনএসএস, স্কাউট, গার্ল-ইন-স্কাউট, কাব, স্কুল-কলেজ, মাদ্রসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী কর্তৃক বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠান।

সকাল ৯টায় একই মাঠে বীরমুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধণা ও আলোচনা সভা।

সকাল ১০টায় উপজেলা পরিষদ মাঠে স্কুল, কলেজ, মাদ্রাসা বিএনএসএস, স্কাউট, গার্ল-ইন-স্কাউট, কাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী কর্তৃক শারিরিক কসরত প্রদর্শণী।

দুপুর ১২টায় ডিস চ্যানেল ও সিনেমা হল সমূহে বিনা টিকিটে মুক্তিযোদ্ধা বিষয়ক চলচ্চিত্র প্রদর্শনী।

বাদ যোহর জাতির শান্তি,সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে এবং মুক্তিযুদ্ধে শহীদ/ আত্মদানকারী/ যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য মসজিদ, মন্দির, গীর্জা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হবে।

দুপুরে হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হবে।

বিকাল ৩টায় উপজেলা পরিষদ মাঠে হবে মহিলাদের ক্রীড়া প্রতিযোগীতা। বিকাল ৪টায় প্রীতি ফুটবল প্রতিযোগীতা। এতে অংশগ্রহন করবে উপজেলা পরিষদ একদাশ বনাম সুধী একাদশ।

সবশেষে সন্ধ্যায় শুরু হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!