ব্রেকিং

x

আখাউড়ায় বিএনপি প্রার্থী সম্পর্কে মন্তব্যকারিকে ‘ধমক’ আইনমন্ত্রীর

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৩:০৫ অপরাহ্ণ | 1742 বার

আখাউড়ায় বিএনপি প্রার্থী সম্পর্কে মন্তব্যকারিকে ‘ধমক’ আইনমন্ত্রীর

প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রার্থী সম্পর্কে মন্তব্যকারিকে ‘ধমক’ দিয়ে থামিয়ে দিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি। গতকাল শুক্রবার সন্ধ্যায় আখাউড়া পৌর এলাকার তারাগণ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি ওই মন্তব্যকারিকে বেয়াদবি না করার আহবান জানিয়ে থামিয়ে দেন।
খোঁজ নিয়ে জানা গেছে, নির্বাচনী প্রচরণার অংশ হিসেবে ওই বিদ্যালয় মাঠে সন্ধ্যা পৌণে ছয়টার দিকে বক্তব্য রাখেন আইনমন্ত্রী। এ সময় বিএনপি’র প্রার্থীরা কে কিভাবে বাদ পড়লেন এসব বিষয়ে নিয়ে আলোচনা করতে থাকেন মন্ত্রী। বিএনপি প্রার্থী মুসলিম উদ্দিনের প্রসঙ্গ বলতে গেলে সামনে থাকা এক ছাত্রলীগ নেতা ওই প্রার্থীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। এ সময় বক্তব্য থামিয়ে আইনমন্ত্রী ওই ছাত্রলীগ নেতাকে বেয়াদবি না করতে বলেন।
এখানে উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়) আসন থেকে চারজনকে মনোনয়ন দেয় বিএনপি। এর মধ্যে হেভিওয়েটি প্রার্থী সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমানের মনোনয়নপত্র বাতিল হয়ে যায় অসম্পূর্ণভাবে পূরণের কারণে। বিএনপি চুড়ান্ত মনোনয়ন দেয় আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান (পরে পদত্যাগ করা) ও উপজেলা বিএনপি সভাপতি মো. মুসলিম উদ্দিনকে। তবে পদত্যাগ সংক্রান্ত জটিলতায় উচ্চ আদালত মুসলিম উদ্দিনের প্রার্থিতা স্থগিত করে দেন।
তারাগণের সভায় আইনমন্ত্রী বলেন, ‘বিএনপি নিজের ঘর সাজাতে পারে না। যারা নিজের ঘর সাজাতে পারে না তারা দেশ সাজাবে কিভাবে। মনোনয়ন নিয়ে তারা বাণিজ্য করেছে। টাকা নিয়ে একেক আসনে বেশি বেশি করে প্রার্থীকে মনোনয়ন দেয়। এই যাদের অবস্থা তাদেরকে ভোট না দিয়ে যারা দেশের উন্নয়ন করে তাদেরকেই সবাই ভোট দিবেন বলে আমি বিশ্বাস করি।’
এদিকে মন্ত্রীর আরেকটি বিষয় সবার নজর কাড়ে। তিনি আখাউড়ার মসজিদ পাড়ার একটি সভায় বক্তব্য রাখার সময় বিভিন্ন ফল দিয়ে আপ্যায়িত করা হয়। মন্ত্রী তাঁর সামনের টেবিলে রাখা ওইসব ফল নিজ হাতে নিয়ে সাথে থাকা নেতা-কর্মীদের মাঝে তুলে দেন। মন্ত্রী গতকাল দিনভর উপজেলার অন্তত ১০টি স্থানে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন।
আখাউড়া পৌর এলাকার দেবগ্রামের একটি সভায় আইনমন্ত্রীর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগের যোগদান করেন উপজেলা যুবদলের সাধারন সম্পাদক ফয়েজ আহম্মেদসহ অনেক নেতা-কর্মী। এ সময় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, মো. সেলিম ভূঁইয়া, আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, কাজী নাছির উদ্দিন খাদেম, আব্দুল মমিন বাবুল, পিয়ারা আক্তার, শাহবুদ্দিন বেগ, শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, বিএনপি প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরুর দিনেই একইস্থানে থাকা ছাত্রলীগের কর্মসূচি বাতিলের নির্দেশ দেন আইনমন্ত্রী।


 


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!