ব্রেকিং

x

আখাউড়ায় বিএনপি নেতা শেখ মারুফ আর নেই, সাধারন সম্পাদকের শোক প্রকাশ

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ১২:৩৭ পূর্বাহ্ণ | 706 বার

আখাউড়ায় বিএনপি নেতা শেখ মারুফ আর নেই, সাধারন সম্পাদকের শোক প্রকাশ

আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি শেখ মোশারফ হোসেন মারুফ আর নেই। আজ বুধবার দিবাগত রাত ১০টায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। স্ত্রী ও এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। তার বাড়ি  আখাউড়া ধরখার ইউনিয়নের ঘোলখার গ্রামে। তিনি চট্টগ্রামের একজন ব্যবসায়িক ছিলেন। পরিবার নিয়ে চট্টগ্রামেই বসবাস করতেন। তার লাশ রাতেই গ্রামের বাড়ি ঘোলখার গ্রামে নিয়ে আসার কথা রয়েছে।


শেখ মোশারফ হোসেন মারুফ ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির কার্যকরী কমিটির সদস্য  এবং কসবা সৈয়দাবাদ আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্র সংসদের সাবেক ভিপি ছিলেন।

এদিকে বিএনপি নেতা শেখ মোশারফ হোসেন মারুফের মৃত্যুতে আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন শোক প্রকাশ করেছেন।  এক শোকবার্তায় তিনি বলেন, মারুফ ভাইয়ের মৃত্যুতে শুধু তার পরিবার নয়, পুরো দলের বড় ক্ষতি হয়েছে। যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসা পূরণ হওয়ার নয়।তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!