ব্রেকিং

x

আখাউড়ায় বিএনপি নেতাকর্মীদের সাথে সাবেক এমপি মুশফিকুর রহমানের কুশল বিনিময়

সোমবার, ৩০ এপ্রিল ২০১৮ | ১১:৩১ পূর্বাহ্ণ | 1413 বার

আখাউড়ায় বিএনপি নেতাকর্মীদের সাথে সাবেক এমপি মুশফিকুর রহমানের কুশল বিনিময়

কসবা-আখাউড়ার  সাবেক এমপি ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মুশফিকুর রহমান গতকাল শনিবার আখাউড়ায় উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের সাথে কৌশল বিনিময় করেছেন। এদিকে হাজী মন্তাজ মিয়ার কুলখানি উপলক্ষ্যে  জাতীয় নির্বাচনের আগে অনেক দিন পর গতকাল  বিএনপি নেতাকর্মীদের একসাথে দেখা গেছে।


জানাগেছে, উপজেলা বিএনপি নেতা মরহুম হাজী মন্তাজ মিয়ার কুলখানি উপলক্ষ্যে সাবেক এমপি মুশফিকুর রহমান গতকাল রোববার সকালে দেবগ্রামে আসেন। সেখানেই উপজেলা বিএনপিসহ তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে তিনি কুশল বিনিময় করেন।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইউসুফ সারোয়ার, সাধারন সম্পাদক আবুল মনসুর মিশন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম তুরান,  পৌরসভা বিএনপির সভাপতি বাহার মেম্বার, সাধারন সম্পাদক শাহাদত হোসেন লিটন, যুবদলের সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ, সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ, ছাত্রদলের সভাপতি আল আমীন মোল্লা, সাধারন সম্পাদক জিয়াউল হাসান খান সানি প্রমুখ।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন জানায়, তিনি হাজী মন্তাজ মিয়ার কুলখানি উপলক্ষ্যে আখাউড়া দেবগ্রামে আসেন। উপজেলা বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের সাথে কুশল বিনিময়সহ কারা নির্যাতিত নেতাকর্মী ও যারা বিগত সময়ে মারাগেছেন তাদের পরিবারের লোকজনের সাথে কথা বলেন। তিনি আরো বলেছেন, সকাল ১২টায় দেবগ্রাম থেকে সবার সাথে কুশল বিনিময় শেষে তিনি চলে যান আখাউড়া ধরখারে। ধরখার বিএনপি তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে সৌজন্য স্বাক্ষাত করে দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতাকর্মীদের সাথে মত বিনিময় করে।

তিনি আরো জানিয়েছেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতির বাসভবনে আয়োজিত মতবিনিময় সভা হয়। সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান কচি মোল্লা, সাধারন সম্পাদক জহিরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম ও আখাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল মুনসুর মিশন প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!