ব্রেকিং

x

আখাউড়ায় বিএনপির মুসলিম উদ্দিনের নির্বাচনী গণসংযোগ

রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ | ৩:৩৩ অপরাহ্ণ | 939 বার

আখাউড়ায় বিএনপির মুসলিম উদ্দিনের নির্বাচনী গণসংযোগ

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনের আখাউড়ায় প্রচারণায় নেমেছে বিএনপি। আজ রোববার আখাউড়া পৌরশহরে নির্বাচনী গণসংযোগ করেছেন বিএনপির সম্ভাব্য প্রার্থী আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন। সকাল ১১টায় আখাউড়া সড়ক বাজারের ব্যবসায়ী, অটোরিক্সা চালক ও পথচারীদের সাথে সৌজন্য স্বাক্ষাত করে কুশল বিনিময় করে ধানের শীষে ভোট চান তিনি। এসময় স্থানীয় বিএনপি ও ছাত্রদলের কিছু নেতাকর্মী সাথে ছিলেন।


এসময় ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন জানান , শত প্রতিকুলতার মধ্যেও জনগণের ভোটে আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে আমি জয়ী হয়েছি। জনগণ আমার পাশে আছে। আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী। ইতিমধ্যে দলের মনোনয়ন ফরম নিয়েছি।


তিনি আরো বলেন, আমি দেশের একজন বীরমুক্তিযোদ্ধা, আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি হিসাবে প্রায় ১০ বছর যাবত সঠিক ভাবে দায়িত্ব পালন করে আসছি। আমার দীর্ঘ রাজনৈতিক জীবনে দলের জন্য যখন যা প্রয়োজন সবই করেছি।  দল তার সুদীর্ঘ রাজনৈতিক কর্মকাণ্ড ও জনপ্রিয়তা বিবেচনা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনে মনোনয়ন দেবেন বলেও তিনি জানান। আখাউড়া উপজেলা বিএনপি ও তার অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের অনেকেই তার পক্ষে নির্বাচনী মাঠে রয়েছেন বলেও জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!