ব্রেকিং

x

আখাউড়ায় বাড়ছে করোনার প্রকোপ, ১৬ দিনে ৫৩ জন আক্রান্ত

সোমবার, ০৫ জুলাই ২০২১ | ১০:৫৬ অপরাহ্ণ | 524 বার

আখাউড়ায় বাড়ছে করোনার প্রকোপ, ১৬ দিনে ৫৩ জন আক্রান্ত
প্রতীকী ছবি

আখাউড়ায় বাড়ছে করোনার প্রকোপ। গত ১৬ দিনের রিপোর্টে ৫৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আখাউড়া উপজেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩২৮ জন। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৫৮ জন।
ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিস জানায়, আখাউড়ায় বাড়ছে করোনার প্রকোপ। গত ১৬ দিনের রিপোর্টের ফলাফলে ৫৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৭ জুন একদিনে সর্বোচ্ছ ১১ জন আক্রান্ত হয়।
ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ জানান, আখাউড়া উপজেলায় মোট ৩২৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৫৮ জন। আইসোলেশনে রয়েছেন ৫৮ জন।
তিনি আরো জানান, করোনার সংক্রমণ রোধে সর্বোচ্চ সতর্কতা হিসেবে লকডাউন চলছে। এছাড়াও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নমুনা সংগ্রহের পরিমাণ বাড়িয়ে দেয়া হয়েছে। সেইসাথে যারা কোয়ারেন্টাইন এবং আইসোলেশনে রয়েছেন তারা যাতে বিষয়গুলো যথাযথভাবে পালন করেন, সে বিষয়ে মনিটরিং করা হচ্ছে।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!