ব্রেকিং

x

শিক্ষা সফরের যাওয়ার পথে

আখাউড়ায় বাস দুর্ঘটনায় ২৫ জন ছাত্র-ছাত্রী শিক্ষক আহত

সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৮ | ১১:২৬ পূর্বাহ্ণ | 650 বার

আখাউড়ায় বাস দুর্ঘটনায় ২৫ জন ছাত্র-ছাত্রী শিক্ষক আহত
দুর্ঘটনা কবলিত বাস

আজ সোমবার সকালে আখাউড়ায় শিক্ষা সফরের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা লেগে অন্তত ২৫জন ছাত্র-ছাত্রী শিক্ষক আহত হয়েছে। গুরুত্বর আহত ৪জনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল ৯টায় আখাউড়া মসজিদপাড়া বরাবর বাইপাস সড়কে  তৃষা নামে একটি বাস (ঢাকা মেট্রো হ ১৪-৯১৩৫) নিয়ন্ত্রণ হারিয়ে দক্ষিনপার্শ্বের বৈদ্যুতিক খুটিতে বিকট শব্দে ধাক্কা লেগে উল্টে যায়। দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজনসহ আখাউড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন বাস যাত্রীদের উদ্ধার করেছে। এই বাসে করে কসবা গোপিনাথপুর আলহাজ্ব শাহ আলম ডিগ্রী কলেজের ৪৫জন ছাত্র-ছাত্রী ও শিক্ষক শিক্ষা সফরে সিলেটের লাওয়াছড়া যাচ্ছিল।


কলেজের অধ্যক্ষ মো: আকরাম খান জানান, কলেজের অর্নাস প্রথম বর্ষের ছাত্র-ছাত্রী নিয়ে সকালে বাসটি রওয়ানা হয়। বাসে থাকা ৪৫জনের মধ্যে অন্তত ২৫জন ছাত্র-ছাত্রী ও শিক্ষক আহত হয়েছে। গুরুত্ব আহত কলেজ ছাত্রী স্বর্ণা আক্তার (১৭), তামান্না আক্তার (১৬), কলেজের প্রভাষক রাসেল মিয়া (৩৮) ও প্রভাষক মোকাদ্দেস (৪২)কে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

gg

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!