ব্রেকিং

x

আখাউড়ায় বাসন্তী পূজা উৎসবে ইউএনও শামছুজ্জামান

রবিবার, ২৫ মার্চ ২০১৮ | ৯:৩৮ পূর্বাহ্ণ | 834 বার

আখাউড়ায় বাসন্তী পূজা উৎসবে ইউএনও শামছুজ্জামান

সারাদেশের মতো আখাউড়ায় শান্তিবন মহাশম্মানে হিন্দু সম্প্রদায়ের বাসন্তী পূজা উৎসব শুরু হয়েছে। এই বাসন্তী পূজাকে কেন্দ্র করে আখাউড়ার হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। পূজার সাথে সংশ্লিষ্টরা জানায়, আসুরিক অপশক্তি বিরুদ্ধে সুন্দরের বিজয়ের প্রতীক মা দুর্গা। আর এই মা দুর্গার আরাধনা করে জগতের মঙ্গল কামনায় বাসন্তী পূজা উদযাপন হচ্ছে।


এদিকে গতকাল শনিবার রাতে বাসন্তী পুজাকে ঘিরে আখাউড়া রাধানগর কলেজপাড়া শান্তিবন মহাশম্মানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। পুজা উদযাপন কমিটির সভাপতি শিপন ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার, আখাউড়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমীন, সুপ্রিম কোর্টের হাইকোট ডিভিশনের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী, পল্লী বিদ্যুত সমিতির আখাউড়া অফিসের ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের।


sab-1

আলোচনা সভার পর প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানকে পুজা উদযাপন কমিটি একটি গীতা ও সম্মাননা তুলে দেন। এর আগে সংশ্লিষ্টরা অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করেন। পরে রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরাসহ স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন।

sab

অনুষ্ঠানের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শান্তিবন মহাশম্মান পরিচালনা কমিটির সভাপতি হীরা লাল সাহা, পরিচালনা কমিটির নেতা রসিক লাল সাহা, রঞ্জিত দাস, মতি লাল ঘোষ প্রমুখ।

sab-3

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!