ব্রেকিং

x

আখাউড়ায় বাল্য বিবাহ বন্ধ করলেন ওসি নিজামী

রবিবার, ০৫ মে ২০১৯ | ৫:১০ অপরাহ্ণ | 585 বার

আখাউড়ায় বাল্য বিবাহ বন্ধ করলেন ওসি নিজামী

আজ রোববার দুপুরে আখাউড়ায় একটি বাল্য বিবাহ বন্ধ করলেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী। আখাউড়া দক্ষিণ ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামে এই বিয়ে বন্ধের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আখাউড়া রাজেন্দ্রপুর গ্রামের নবী হোসেনের (খড়মপুর ভুকেশনাল স্কুলের নবম শ্রেনী ছাত্রী) ১৪ বছর বয়সী কন্যার সঙ্গে আজ তার প্রবাসী খালাতো ভাই বিজয়নগর উপজেলার চম্পকনগর গ্রামের কুদ্দুস মিয়ার পুত্র নাজির হোসেনের বিয়ের আয়োজন চলছিল। এই বাল্য বিবাহের খবর পেয়ে আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী ঘটনাস্থল রাজেন্দ্রপুর গ্রামে ছুটে যান  এবং এই বিবাহ বন্ধ করে দিয়ে মেয়ের মাকে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী জানান, স্কুল পড়ুয়া মেয়েটির অভিভাবক জোর করে বিয়ে দেয়ার চেষ্টা করছিলেন। ঘটনার খবর পেয়ে বিয়ে না দেওয়ার কথা বললে কনে পক্ষের লোকজন বয়স গোপনের চেষ্টা করে। পরে মেয়ের মা ভুল হয়েছে বলে স্বীকার করেন এবং মেয়েকে পড়াশোনা করার পর ১৮ বছর বয়স হলে বিয়ে দিবেন বলে মুচলেকা দেন। এসময় স্থানীয় ইউপি সদস্য আবুল কালামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!