ব্রেকিং

x

আখাউড়ায় বাবাকে নিযার্তনের দায়ে স্বামী-স্ত্রী গ্রেফতার

শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৮:৫৭ পূর্বাহ্ণ | 3367 বার

আখাউড়ায় বাবাকে নিযার্তনের দায়ে স্বামী-স্ত্রী গ্রেফতার

আখাউড়ায় বাবাকে নির্যাতনের অভিযোগে ছেলে সোহেল রানা (নান্টু) (৩২) ও তার স্ত্রী সায়না খানম (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার তাদেরকে আখাউড়া দেবগ্রাম থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সোহেল রানার ভাই দেলোয়ার হোসেন খান (৩৫) জানায়, সোহেল রানা তার বাবা মুক্তিযোদ্ধা আব্দুল সামাদ খান থেকে ১০ লাখ টাকা নিয়ে বিদেশে যায় কিন্তু এ টাকা ফেরত দেয়নি। টাকা চাইলে তার বাবাকে মারধরের হুমমি ধামকি দিতে থাকে। সোহেল রানা টাকা আত্মসাত করতে তার স্ত্রীকে দিয়ে বাবাকে মামলায় জড়িয়ে দেয়। এতেও সোহেল রানা শান্ত হয়নি দ্বিতীয় স্ত্রী সায়না খানমকে নিয়ে বাবার উপর হামলা চালায়। ঘরের মালামাল ভাংচুর করে। এসব ঘটনায় বৃহস্প্রতিবার মুক্তিযোদ্ধা আব্দুল সামাদ খান বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া আদালতে মামলা দায়ের করে সোহেল রানা ও সায়না খানমের বিরুদ্ধে। এই মামলায় ওয়ারেন্টভূক্ত হিসাবে পুলিশ তাদেরকে গ্রেফতার করে ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠায়।

এ ব্যাপারে আখাউড়া থানার এসআই দেলোয়ার হোসেন জানান, বাবার দায়েরকৃত মামলায় সোহেল ও তার স্ত্রীর বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। ওয়ারেন্ট অনুযায়ী পুলিশ তাদেরকে গ্রেফতার করে ব্রাহ্মণবাড়িয়া জেলহাজতে পাঠায়।

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!