ব্রেকিং

x

আখাউড়ায় ‘বাংলাদেশের ঐতিহাসিক সাফল্য উদযাপন করবে সাব-রেজিস্ট্রি অফিস

বুধবার, ২১ মার্চ ২০১৮ | ৫:১৬ অপরাহ্ণ | 1236 বার

আখাউড়ায় ‘বাংলাদেশের ঐতিহাসিক সাফল্য উদযাপন করবে সাব-রেজিস্ট্রি অফিস
আখাউড়ার সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস থেকে উত্তরণের যোগ্যতায় ঐতিহাসিক সাফল্য অর্জন করেছে বাংলাদেশ। এই অভূতপুর্ব সাফল্য উদযাপন করবে আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা কর্মচারী, দলিল লিখক, নকল নবীশ ও স্ট্যাম্প ভেন্ডাররা । আজ বুধবার সকালে সাব-রেজিস্ট্রি অফিসের সমস্ত দলিল লিখক, নকল নবীশ ও অফিস কর্মচারীদের সাথে আখাউড়া সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত এ নিয়ে সবার সাথে কথা বলেছেন ।


সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত বলেছেন,  স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের কাতারে ওঠার যোগ্যতা অর্জন করেছে আমাদের বাংলাদেশ। এই ঐতিহাসিক সাফল্য অর্জন করায় আমরা খুবই আনন্দিত।


তিনি আরো বলেছেন আগামীকাল ২২ মার্চ বৃহস্প্রতিবার সকাল সাড়ে ৮টায় উপজেলা প্রশাসনের সাথে আখাউড়া সাব-রেজিস্ট্রি অফিসের সমস্ত দলিল লিখক, ষ্ট্যাম্প ভেন্ডার, নকল নবীশ ও অফিসের কর্মকর্তা/কর্মচারীরা আনন্দ শোভা যাত্রায় অংশগ্রহন করবে।

কথা বলার সময় উপস্থিত ছিলেন, দলিল লিখক সফিকুল ইসলাম, বাদল আহমেদ খান, নাছির উদ্দিন, অফিস সহকারী জিন্নাত জাহান, মোহড়ার আব্দুল মোতালেব, স্মৃতি রানী দেব, সুচরিতা সেন, জয়নাল আবেদীন, রোকসানা আক্তার, নাজমা আক্তার, আসমা আক্তার, অমল চন্দ্র দেব, আবুল কাশেম, সাদ্দাম হোসেন খাদেম, পলাশ ও বৃষ্টিসহ দলিল লিখক, নকল নবীশ, ষ্ট্যাম্প ভেন্ডারসহ অফিসের সমস্ত কর্মকর্তা কর্মচারী।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!