ব্রেকিং

x

আখাউড়ায় বাংলাদেশের ঐতিহাসিক সাফল্যে বিশাল বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮ | ১২:৫৬ অপরাহ্ণ | 1965 বার

আখাউড়ায় বাংলাদেশের ঐতিহাসিক সাফল্যে বিশাল বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

aro


আখাউড়ায় আজ বৃহস্প্রতিবার স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন হয়েছে। সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশাল এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা হয়। সরকারী বেসরকারী বিভিন্ন অফিসসহ অন্তত ৬০টি প্রতিষ্ঠান রঙিন ফেষ্টুন, ব্যানার ও পোষ্টার নিয়ে আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহন করে। পরে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা হয়।


pl

এ অভুতপূর্ব সাফল্য উদযাপনে আজ সকাল সাড়ে ৮টা থেকেই বিভিন্ন সরকারী বেসরকারী অফিস ও সংগঠন ব্যানার, ফেষ্টুন ও পোষ্টার নিয়ে উপজেলা পরিষদ চত্বরে আসতে শুরু করে। উপজেলা প্রশাসন, আখাউড়া থানা পুলিশ, পৌরসভা, ভূমি অফিস, সাব-রেজিস্ট্রি অফিস, পল্লী বিদ্যুত সমিতি, ফায়ার সার্ভিস, সোস্যাল ইসলামী ব্যাংকসহ অন্তত ৬০টি বিভিন্ন সরকারী বেসরকারী অফিস, ব্যাংক ও সংগঠন আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহন করেছে।

po-1

সকাল সাড়ে ৯টায় আনন্দ শোভাযাত্রা জনসমুদ্রে পরিণত হয়। উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে আখাউড়া পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে এসে আনন্দ শোভাযাত্রার সমাপ্ত হয়। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের নেতৃত্বে এই উৎসবমুখর আনন্দ শোভাযাত্রায় আরো ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলার সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানাসহ বিভিন্ন অফিস ও সংগঠন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। পরে আনন্দ শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা হয়। আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের স্বীকৃতিপত্র পেয়েছে বাংলাদেশ, এটি আমাদের জন্য একটি ঐতিহাসিক সাফল্য। আমাদের সবার জন্য আজ এক ঐতিহাসিক দিন।

তিনি আরো বলেছেন, মাথা পিছু আয়, মানবসম্পদ ও অর্থনৈতিক স্থিতিশীলতা-এই তিন সূচকের সব ধাপ সফল ভাবে অতিক্রম করেছে বাংলাদেশ। স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উত্তরণ ‘ আমাদের দেশের জন্য একটি মাইলফলক। এই অভূতপূর্ব সাফল্য অর্জন হয়েছে আমাদের বর্তমান সরকারপ্রধান মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার বলেছেন, সুখীসমৃদ্ধ সোনার বাংলা গড়তে বিরামহীনভাবে কাজ করছেন আমাদের প্রধানমন্ত্রী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে উত্তোরণের যোগ্যতা অর্জন করেছে। এতে আমরা সবাই আনন্দিত।

asi2

আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আখাউড়া থানার ওসি (তদন্ত) আরিফুল আমীন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, ব্রাহ্মণবাড়িয়ার পল্লী বিদ্যুত সমিতির আখাউড়া আখাউড়া জোনাল অফিসের ডিজিএম আহমদ শাহ আল জাবের, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মৌসুমী আক্তার, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, সাংবাদিক রাকিবুল ইসলাম, হান্নান খাদেম, কাজী মফিকুল ইসলাম সুহিন প্রমুখ।

sr

এদিকে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সরকারী শিক্ষক সমিতির আখাউড়া উপজেলা শাখাও এই আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহন করেছে। সমিতির সাংগঠনিক সম্পাদক শিক্ষক মনিরুল ইসলামের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে।

 

monir

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!